প্রকাশিত : ৬ মে, ২০২১ ১৪:৫৬

মায়ের মৃত্যুর পর করোনায় মারা গেলেন ছেলে

অনলাইন ডেস্ক
মায়ের মৃত্যুর পর করোনায় মারা গেলেন ছেলে

ফেনীতে ছেলের করোনা আক্রান্তের খবর শুনে মায়ের আকস্মিক মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় ছেলেও মারা গেছেন। বুধবার (৫ মে) রাতে করোনায় আক্রান্ত ইকবাল মজুমদারের (৫২) মৃত্যু হয়।

স্বাস্থ্যবিভাগ ও পরিবার জানায়, গত ২৪ এপ্রিল ফেনী জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন ইকবাল মজুমদার। পরদিন শ্বাসকষ্ট অনুভূত হলে তিনি ফেনী শহরের একটি হাসপাতালে ভর্তি হন। ওইদিনই দুপুরে হাসপাতাল থেকে দেয়া প্রতিবেদনে তার শরীরে করোনা শনাক্ত হয়। তার আক্রান্ত হওয়ার খবর শুনে ওইদিন রাতেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান মা ফজিলাতুননেসা (৬৫)।

নিহতের বড় ছেলে হাসান আবদুল্লাহ সাকিব বলেন, দাদুর মৃত্যুর খবর শুনে বাবার শারীরিক অবস্থা দিন দিন খারাপ হতে থাকে। মঙ্গলবার (৪ মে) রাতে আব্বুকে রাজধানীর গুলশানে জয়নুল হক সিকদার ওমেন্স মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ১০ দিনের ব্যবধানে দাদু ও বাবা দুজনকেই হারালাম। পৃথিবীতে আর আমাদের কোনো অভিভাবক রইলো না।

কাজিরবাগ ইউপি চেয়ারম্যান কাজী বুলবুল আহমেদ সোহাগ বলেন, বুধবার রাত সাড়ে ১১টায় মালিপুর মজুমদার বাড়ি সম্মুখস্ত মসজিদ প্রাঙ্গণে ইকবাল মজুমদারের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, বুধবার পর্যন্ত ফেনীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৭ জন। বর্তমানে আক্রান্ত হয়ে ৫৫৪ জন হোম আইসোলেশনে ও আটজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া বুধবার ৮৭ জনের নমুনা পরীক্ষায় নতুনভাবে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে