প্রকাশিত : ৭ মে, ২০২১ ১০:১৬

বগুড়া কৈপাড়ায় পুলিশের অভিযানে ২ মাদকসেবী গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
বগুড়া কৈপাড়ায় পুলিশের
অভিযানে ২ মাদকসেবী গ্রেফতার

বগুড়ার সদর থানার নারুলী পুলিশ ফাঁড়ির নিয়মিত মাদকবিরোধী মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার সন্ধ্যার পর শহরের কৈপাড়া এলাকা থেকে গাঁজাসেবনরত অবস্থায় ২ মাদকসেবী কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, কৈপাড়ার বিমল চন্দ্র দাসের ছেলে শয়ন কুমার দাস (৩৫) যে স্থানীয় এক মানবাধিকারকর্মীর ভাই এবং শ্রী রাজকুমার এর ছেলে রনি রায় (২৪)। সদর থানা সূত্রে জানা যায়, করোনাকালীন সময়ের সুযোগ নিয়ে এলাকার বিভিন্ন স্থানে সন্ধ্যার পর আড্ডার নামে এমন আসরের খবর শোনা গেলেও হাতেনাতে দোষীদের গ্রেফতার করা যায়না যার লক্ষ্যে গোপন সংবাদের ভিত্তিতে কৈপাড়া থেকে তাদের হাতেনাতে গ্রেফতার করা হয় তবে তারা মাদকসেবী হলেও প্রাথমিক তদন্তে মাদকব্যবসায়ী নয় মর্মে জানা গেছে তবে তারা পুলিশের নজরদারিতে থাকবে।
নারুলী পুলিশ ফাঁড়ির এস.আই আব্দুল আজিজ মন্ডল বলেন, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নির্দেশে সদর ওসি সেলিম রেজার নেতৃত্বে ছোট থেকে বড় সে হোক মাদকব্যবসায়ী কিংবা মাদকসেবী কাউকে ছাড় দেয়া হবেনা। এলাকায় সুষ্ঠু আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে তিনি শুধু সকলকে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরের পর মাদকসেবনের অপরাধে আইন অনুযায়ী আদালতে প্রেরণ করা হয়েছে মর্মে জানান তিনি।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে