প্রকাশিত : ৭ মে, ২০২১ ২২:৩৩

শীর্ষ সন্ত্রাসী হিমু রিমান্ডে

ষ্টাফ রিপোর্টার
শীর্ষ সন্ত্রাসী হিমু রিমান্ডে

বগুড়ার শেরপুর থানা এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ‘শীর্ষ সন্ত্রাসী’ মো. জাহিদ হাসান ওরফে হিমু'র (৩০) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৬ মে) তাকে জেলার শেরপুর থানা আমলী আদালতে হাজির করা হয়। এ সময় শেরপুর থানায় অস্ত্র ও মাদক আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে দশ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।
ভার্চুয়াল শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার  (৫ মে ) বিকালে শেরপুর থানা পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে শহরের বিকাল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। ব‍্যাপক জিজ্ঞাসাবাদে আশামীর দেয়া তথ‍্য মতে অভিযান চালিয়ে থানা এলাকার দুবলাগারি পশ্চিম পাড়ার পুকুর পারের পরিত্যক্ত একটি শ‍্যালো মেশিন ঘর থেকে দুইটি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

শেরপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত ) মো. আবুল কালাম আজাদ জানান, গ্রেফতার জাহিদ হাসান ওরফে হিমু এলাকার চিহ্নিত সন্ত্রাসী,থানার রেকর্ড পত্রে তার বিরুদ্ধে  
নারী নির্যাতন দমন আইনে একটি, চাঁদাবাজির অপরাধে দুইটি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি, বিস্ফোরক দ্রব্য আইন ও বিশেষ ক্ষমতা আইনে একটি, সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা এবং দন্ডবিধি আইনে মোট পাঁচটি মামলা সহ মোট ১১ টি মামলার তথ্য পাওয়া গেছে।

পুলিশ সুত্র মতে জানা যায়, সন্ত্রাসী ও অস্ত্রধারী জাহিদ হাসান ওরফে হিমু দেশীয় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়া শেরপুর থানাধীন পৌর এলাকার বিকাল বাজারস্থ নির্মানাধীন পৌর মাকেটের সামনে বড় ধরনের অপরাধ সংঘটন করতে পারে এমন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে থানা পুলিশ।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে