প্রকাশিত : ৭ মে, ২০২১ ২২:৪১

বগুড়ায় আসামী ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ, অস্ত্রসহ গ্রেফতার ১

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় আসামী ধরতে গিয়ে হামলার
শিকার পুলিশ, অস্ত্রসহ গ্রেফতার ১

 বগুড়ায় শহরের সাবগ্রাম চান্দুপাড়া এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে করা এক মাদকবিরোধী অভিযানে হামলার শিকার হয়েছে পুলিশের এক কন্সটেবল তবে হামলাকারী এক যুবক পালালেও অস্ত্রসহ গ্রেফতার হয়েছে ১ জন।

গ্রেফতারকৃত আসামী হলেন, ঐ এলাকার হাবিল ফকিরের ছেলে দুলাল ফকির (২২) যে পেশাদার মাদকসেবী ও ব্যবসায়ী মর্মে জানিয়েছে পুলিশ।
নারুলী পুলিশ ফাঁড়ির এস.আই আব্দুল আজিজ মন্ডল জানান, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যার পর ঐ এলাকায় অভিযান চালালে চাকুসহ দুলাল ফকির কে গ্রেফতার করা গেলেও তার সঙ্গী আরিফ গ্রেফতার এড়াতে বাঁশ দিয়ে এলোপাথারি আঘাত করে অল্প সময়ের মাঝে পলায়ন করে। উদ্দেশ্য ছিল দুলালকে গ্রেফতার করা তবে আরিফের এই হামলায় ফাঁড়ির পুলিশ কন্সটেবল মোস্তাফিজুর রহমান (৩৭) আহত হয়েছেন। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা পরবর্তী বর্তমানে তিনি সুস্থই আছেন মর্মে জানান তিনি।  
এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, পুলিশকে সর্বদাই নানা চ্যালেঞ্জের মধ্যেই কাজ করতে হয়। আসামী ধরতে গিয়ে এইরকম নানা প্রতিবন্ধকতা পুলিশকে মোকাবেলা করতে হয়। বৃহস্পতিবারের ঘটনায় গ্রেফতারকৃত দুলালের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরপূর্বক তাকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও গ্রেফতার এড়াতে পুলিশের উপর হামলাকারী দুলালের সঙ্গী আরিফসহ এর সাথে যুক্ত সকলকেই গ্রেফতারে অভিযান চলমান রয়েছে এবং তাদের বিরুদ্ধেও কঠোরভাবে আইনী ব্যবস্থা নেয়া হবে মর্মে জানান তিনি।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে