প্রকাশিত : ৯ মে, ২০২১ ১০:৫৮

শিবচরে আমগাছে ঢিল ছোড়া নিয়ে সংঘর্ষে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক
শিবচরে আমগাছে ঢিল ছোড়া নিয়ে সংঘর্ষে যুবকের মৃত্যু

মাদারীপুরের শিবচরে দুইপক্ষের সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম রাকিব খালাসি (২৪)। শনিবার (৮ মে) রাত নয়টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া এলাকার বেপারীকান্দি গ্রামের ফারুক খালাসীর ছেলে তাওসিফ (১২) পার্শ্ববর্তী মঙ্গল হাওলাদারের আমগাছে ঢিল ছুড়ে মারেন। এনিয়ে কথা-কাটাকাটি হয়। ওই সূত্র ধরে রাত ৮টার দিকে মঙ্গল হাওলাদারসহ ৮-১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালান। এসময় তাওসিফের মা রুবি বেগমকে (৪৫) মারধর করেন। বাধা দিতে গেলে তাওসিফের ভাই রাকিব খালাসীকে তুলে নিয়ে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। এসময় প্রতিবেশীরা এগিয়ে আসলে তাদের ওপরও হামলা করা হয়।

আহতদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রবি বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত সাড়ে ১১টার দিকে রাকিবের মৃত্যু হয়।

নিহতের বাবা ফারুক খালাসী বলেন, আমার ছেলেকে ওরা ধইরা নিয়া পাশের কলাবাগানে গিয়া কুপাইয়া মারছে। আমি এর বিচার চাই।

শিবচর থানা সূত্র জানিয়েছে, সন্ধ্যার দিকে সংঘর্ষ হলে খবর পেয়ে দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত রাকিবকে ফরিদপুরে নিয়ে গেলে রাতে তার মৃত্যু হয়।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) মো. আমির হোসেন সেরনিয়াবাত বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্য হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে