প্রকাশিত : ১০ মে, ২০২১ ১৫:০৮

মরিচের বস্তার ভিতরে ১০কেজি গাঁজা, নাটোর ডিবির অভিযানে গ্রেফতার ৩

অনলাইন ডেস্ক
মরিচের বস্তার ভিতরে ১০কেজি গাঁজা,
নাটোর ডিবির অভিযানে গ্রেফতার ৩

 করোনাকালীন সময়ের সুযোগ নিয়ে পণ্য পরিবহণের নামে মরিচের বস্তার ভিতরে গাঁজা নিয়ে যাওয়ার সময় নাটোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে হাতেনাতে গ্রেফতার হয়েছে ৩ জন মাদক ব্যবসায়ী। শনিবার বিকেলে নাটোর সদরের স্টেশন বড়গাছা এলাকায় ডিবির এই অভিযান পরিচালিত হয়।

নাটোর জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের দিক-নির্দেশনায় এবং নাটোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) নবাগত ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলামের নেতৃত্বে অভিযানে প্রায় ৪ লক্ষ টাকা মূল্যের অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১০কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং এর সাথে জড়িত ৩ জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, নাটোর বাগাতিপাড়া থানার কসবা মালঞ্চি এলাকার মৃত: আলিমুদ্দীন এর ছেলে ইনসার আলী (৫০), গাইবান্ধা জেলার বাটিকমারী চর থানা এলাকার মৃত: জালাল সরকারের ছেলে মানিক মিয়া (৪২) এবং একই এলাকার মৃত: মহীর উদ্দিনের ছেলে নুর আলম ওরফে নুরুল (৪০)। জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক তাদের রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও তিনি জানান, মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে তিনি শুধু নাটোরবাসীকে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে