প্রকাশিত : ১০ মে, ২০২১ ২২:০৮

বগুড়ায় করোনায় ৩ জনের মৃত্যু : নতুন শনাক্ত ১৮

অনলাইন ডেস্ক
বগুড়ায় করোনায় ৩ জনের
মৃত্যু : নতুন শনাক্ত ১৮

বগুড়ায় করোনায় মৃত্যুর সংখ্যা থামছে না। ধীরে ধীরে বাড়তে বাড়তে মৃত্যর সংখ্যা ৩ শত ছাড়িয়ে গেছে। সোমবার আবারো নতুন করে ৩ জনের মৃত্যু নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩০৪ জনে। আর নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৮ জন। 

বগুড়া সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানানো হয়েছে, নতুন করে তিনজন মারা যাওয়ারা হলেন, বগুড়া গাবতলী উপজেলার গোলাবাড়ী এলাকার জমিলা (৬৫), বগুড়া সদরের উপশহর এলাকার জেসমিন খানম (৫০) এবং শহরের সুলতানগঞ্জ পাড়ার আব্দুর রউফ (৭০)। এদের মধ্যে জমিলা জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং জেসমিন ও আব্দুর রউফ টিএমএসএস মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
সোমবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, বগুড়ায় গত ২৪ ঘণ্টায় (৯ মে) নতুন করে আরও ১৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৬৬ টি নমুনায় ১৭ জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ৭ টি নমুমায় জনের ১ জন পজিটিভ এসেছে। গত ২৪ ঘন্টায় ১৭৩টি নমুনার ফলাফলে সদরে ১৭ জন, বাকি একজন গাবতলী নতুন করোনায় আক্রান্ত। বগুড়ায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছে ১১ হাজার ৯৯০ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ হজার ১৩২ জন। মোট মৃত্যু হয়েছে ৩০৪ জন’র। বর্তমনে চিকিৎসাধীন রয়েছে ৫৫৬ জন।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে