প্রকাশিত : ৮ জুন, ২০২১ ২১:১৩

বগুড়ায় করোনায় দুই নারীসহ ৩ জনের মৃত্যু: আক্রান্ত ২৫

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনায় দুই নারীসহ 
৩ জনের মৃত্যু: আক্রান্ত ২৫

বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে নতুন করে আরো ২ নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলা করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৩২২ জনে। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন ২৫ জন ও সুস্থ হয়েছেন ২৯ জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন জানান, জেলায় গত ২৪ ঘন্টায় (৭জুন) ১৭৮ নমুনার ফলাফলে নতুন করে ২৫ জন করোনায় শনাক্ত হয়েছেন। আর নতুন করে করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন বগুড়া সদরের নজরুল ইসলাম (৬৯), জয়পুরহাট জেলার শাহিদা (৬৮) ও গাইবান্ধা জেলার সাঘাটা এলাকার জোবেদা (৬০)। মারা যাওয়া সকলেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
তিনি আরো জানান, ৭ জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৭৩টি নমুনায় ২৩ জনের পজিটিভ ও টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫ নমুনায় ২ জন পজিটিভ এসছে। একই সময়ে সুস্থ হয়েছেন ২৯ জন। নতুন আক্রান্ত ২৫ জনের মধ্যে সদরের ১৮ জন, আদমদীঘির ৪ জন, শেরপুরের ২ জন বাকি একজনন সোনাতলার বাসিন্দা। এ নিয়ে জেলায় এই নিয়ে জেলায় সর্বমোট করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৪২৬ জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৮৭৪ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩২২ জনে দাঁড়িয়েছে। জেলায় বর্তমানে করোনায় চিকিৎসাধীন রয়েছেন ২৩০ জন।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে