প্রকাশিত : ১০ জুন, ২০২১ ০০:০৬

বগুড়ায় মাদক ব্যবসায়িদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় মাদক ব্যবসায়িদের
গ্রেফতারের দাবীতে মানববন্ধন

বগুড়া শহরের মালতীনগর দক্ষিনপাড়া ও চকলোকমান উত্তরপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়িদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসি। বুধবার বেলা ১১টার দিকে শহরে মালতিনগর দক্ষিণপাড়া এলাকায় মাদক ও সন্ত্রাস নির্মূল কমিটির উদ্যোগে সচেতন এলাকাবাসী এই মানববন্ধন করে।

মাদক ও সন্ত্রাস নির্মূল কমিটির আহবায়ক খায়রুল ইসলাম মুক্তির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন শাজাহানপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ।
বক্তারা বলেন, বগুড়া শহরের মালতীনগর দক্ষিনপাড়া ও চকলোকমান উত্তরপাড়ার সোহান, রাসেল, সাদ্দাম, জুয়েল, জাকির, সুজন ও মনিরসহ তাদের গ্রুপ মাদক ও অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। চিন্তিত হয়ে পড়েছেন এলাকার অভিভাবকরা। মাদক বিক্রেতা ও মাদকাসক্তদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন। মাদকের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি ও মাদকের ভয়াল থাবা থেকে যুবসমাজকে দূরে রাখতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
দুপচাঁচিয়া মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মো. মাহমুদুল বারির সঞ্চালনায় মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, চিকাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল কাদির শিপন, বগুড়া পৌরসভার ২১নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল কুদ্দুস ডিলু। 
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাদক ও সন্ত্রাস নির্র্মূল কমিটির যুগ্ম আহবায়ক শাকিল হাসান সঞ্জয়, মাহবুব আলম জিয়ন, হাফিজুল ইসলাম তরুন, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মতিয়ার রহমান বাবলু, মালতিনগর দক্ষিণ পাড়া ও চকলোকমান উত্তরপাড়া গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি আরিফুজ্জামান প্রমুখ। 

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে