প্রকাশিত : ১৮ জুন, ২০২১ ২৩:৪৭

বগুড়ায় করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে
খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

বগুড়ায় শুক্রবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে মিডল্যান্ড ব্যাংকের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ শতাধিক মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে সকলের মাঝে এই সামগ্রী বিতরণ করেন বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক। বিতরকালে তিনি বলেন, দেশের এই ক্রান্তিকালে সরকারের পাশাপাশি সকলের নিজ নিজ অবস্থান থেকে মানবিক সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। করোনাকালীন এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে একে অপরের সুখে দু:খে পাশে থেকে টিকে থাকাটাই বর্তমানে সকলের কাছে এক বিশাল প্রাপ্তির বিষয় হবে। মিডল্যান্ড ব্যাংক বগুড়া শাখা প্রধান আহসান হাবীবের ব্যবস্থানায় বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাসুদুর রহমান মিলন। 
এছাড়াও এসময় উপস্থিত ছিলেন এনডিসি জিএম রাশেদুল ইসলাম, সহকারী কমিশনার (গোপনীয়) আশরাফুর রহমান, মিডল্যান্ড ব্যাংকের রাজশাহী বিভাগীয় ক্লাস্টার হেড সামিউল করিম, দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শংকর, বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, মিডল্যান্ড ব্যাংকের বগুড়া শাখার পক্ষে আর.ও শহিদুল ইসলাম, মোক্তাদেরুল ইসলাম মিম পোদ্দার প্রমুখ। অনুষ্ঠানে প্রত্যেক কে ১০কেজি চাল, ২লিটার তেল, ২কেজি চিনি, ২কেজি আটা, ১ কেজি ডাল, মানসম্মত মাস্ক ইত্যাদি বিতরণ করা হয়।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে