প্রকাশিত : ১ জুলাই, ২০২১ ২১:০০

বগুড়ায় করোনায় মৃত্যু ৫: আক্রান্ত ১৩৪

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনায়
মৃত্যু ৫: আক্রান্ত ১৩৪

বগুড়ায় করোনা ভাইরাসে আরও ৫ জন মারা গেছেন এবং নতুন করে আক্রান্ত হয়েছেন ১৩৪ জন। নতুন করে ৫ জন নিয়ে মোট মৃত্যু হলো ৩৯৯ জনের। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৯৭৩ জন এবং সুস্থ হয়েছে ১২ হাজার ৬৯৫ জন।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন জানান, জেলায় গত ২৪ ঘন্টায় (৩০ জুন) ৫ জনের মৃত্যু ও ৩৫২ জনের নমুনার পরীক্ষায় নতুন করে ১৩৪ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৩৮ দশমিক ০৬ শতাংশ। করোনায় মৃতরা হলেন, বগুড়ার সদরের আব্দুল জলিল (৭০), রমজান আলী (৫৫) ও আকরামুল হক (৬২), শাজাহানপুর উপজেলার মোঃ আব্দুল মান্নান (৬০) এবং ধুনটের ইদ্রিস আলী (৫৩)। মৃতরা সকলেই বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
অপরদিকে একই সময়ে সুস্থ হয়েছেন ৮৩ জন। নতুন আক্রান্ত ১৩৪ জনের মধ্যে বগুড়া সদরে ৯৩, শাজাহানপুরে ১০, ধুনটে ৬, দুপচাঁচিয়ায় ৫, শেরপুরের ৫, শিবগঞ্জের ৪, আদমদীঘির ৪,  গাবতলীর ২, কাহালুর ২ এবং সারিয়াকান্দি, সোনাতলা ও নন্দীগ্রামের একজন করে আক্রান্ত হয়েছেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৩৩ টি নমুনায় ৮২ জনের, জিন এক্সপার্ট মেশিনে ১৫ নমুনায় ১০ জনের, এন্টিজেন পরীক্ষায় ৭৯নমুনায় ৩০ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৫ নমুনায় ১২ জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে