প্রকাশিত : ৩ জুলাই, ২০২১ ১১:৫৬

ফরিদপুরে ছেলের পর করোনা কাড়ল মায়ের প্রাণ

অনলাইন ডেস্ক
ফরিদপুরে ছেলের পর করোনা কাড়ল মায়ের প্রাণ

ফরিদপুরের ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে ছেলের পর করোনা কেড়ে নিল মায়ের প্রাণ। ছেলের মৃত্যুর ১২ দিন পর মায়ের মৃত্যু হয়। শুক্রবার (২ জুলাই) ছেলের কবরের পাশেই তার মাকে সমাহিত করা হয়েছে।

জানা যায়, গ্রামের মৃত রত্তন মাতুব্বরের স্ত্রী উজালা খাতুনের (৮০) চার ছেলে এবং দুই মেয়ে। তার বড় ছেলে দেলোয়ার মাতুব্বর (৫৮) ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের সদস্য। মেজ ছেলে সরোয়ার হোসেন ভাঙ্গা সরকারি কে এম কলেজের প্রভাষক। ছোট ছেলে শরিফ সাইদুজ্জামান আজিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। আর ছোট ছেলে ওবায়দুর রহমান একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। দুই মেয়েই বিবাহিত।

আজিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোতালেব মাতুব্বর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বড় ছেলে দেলোয়ারের বিদায়ের শোক না কাটতেই মাকেও বিদায় জানাতে হলো। একই পরিবারে পরপর দুইটি শোক সহ্য করা খুবই কষ্টের।

তিনি আরও জানান, বড় ছেলে ইউপি সদস্য দেলোয়ারের শরীরে গত ১৮ জুন করোনা শনাক্ত হয়। পরে তাকে ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২০ জুন রাতে তিনি মারা যান। ছেলের মৃত্যুর কয়েক দিন পর মা উজালা বেগমও অসুস্থ হয়ে পড়েন এবং শরীরে করোনা ধরা পরে। তাকে ঢাকার শ্যামলীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার(১ জুলাই) রাতে তিনি মারা যান।

উপরে