প্রকাশিত : ৬ জুলাই, ২০২১ ০১:৩৫

বগুড়ায় ৩ শতাধিক দর্জি ও সেলুন শ্রমিক পেলেন প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ খাদ্যসামগ্রী

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ৩ শতাধিক দর্জি ও সেলুন শ্রমিক
পেলেন প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ খাদ্যসামগ্রী
প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ বগুড়ায় সোমবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ প্রায় ৩ শতাধিক দর্জি ও সেলুন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

কোভিড-১৯ কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ খাদ্যসহায়তা প্রদান অব্যাহত রেখেছে বগুড়া জেলা প্রশাসন। যার ধারাবাহিকতায় সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে জেলার ১’শ ৯২ জন দর্জি শ্রমিক এবং ১’শ জন সেলুন শ্রমিকের মাঝে খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে।

প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ এই খাদ্যসামগ্রীগুলো প্রত্যেকের হাতে তুলে দেন বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক। বিতরণকালে ডিসি জিয়াউল হক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনাকালীন সময়ের শুরু থেকেই খেঁটে খাওয়া মানুষদের পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর এই উপহার পৌঁছে দেওয়া হচ্ছে যা চলমান থাকবে। বগুড়ায় করোনার জন্যে কেউ ক্ষুধার্ত থাকবে না যদি এমন পরিস্থিতি হয় তিনি শুধু হটলাইন নম্বর ৩৩৩ তে কল দিতে বলেন, খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার দায়িত্ব তাদের মর্মে জানান তিনি। সোমবার এই খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম আলী বেগ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উজ্জল কুমার ঘোষ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) জি.এম রাশেদুল ইসলাম, সহকারী কমিশনার  (গোপনীয়) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আশরাফুর রহমান, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন এবং সাধারণ সম্পাদক আরিফ রেহমান। খাদ্যসামগ্রীস্বরুপ প্রত্যেককে প্রদান করা হয়েছে ৮ কেজি চাল, ১ কেজি ডাল, হাফ লিটার তেল, হাফ কেজি চিনি, হাফ কেজি লবণ ও ১টি সাবান।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে