প্রকাশিত : ৭ জুলাই, ২০২১ ২৩:৩৮

বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ৪১ পুলিশ সদস্য পুরস্কৃত

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় জেলা পুলিশের মাসিক
কল্যাণ সভায় ৪১ পুলিশ সদস্য পুরস্কৃত

 বগুড়া জেলা পুলিশের আয়োজনে বুধবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জুন মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ৪১ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হেলেনা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় এ মাসে ‘চৌকস কার্য সম্পাদন’, ‘শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী’, ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী’ এবং ‘সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী’ -এই  চার  ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়। চৌকস কার্য সম্পাদনকারী ক্যাটাগরিতে এই মাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ ও শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান পুরস্কৃত হয়েছেন। এছাড়াও এই ক্যাটাগরিতে সদর থানার ওসি সেলিম রেজা, শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম, সদর থানার ইন্সপেক্টর(তদন্ত) আবুল কালাম আজাদ, শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ হাসমত উল্লাহ, সদর ট্রাফিকের টিআই রফিকুল ইসলাম সরকার, সার্জেন্ট মাহমুদ হোসেন, শিবগঞ্জ থানার এসআই মোহাম্মদ আলী, আদমদীঘি থানার এসআই আঃ ওয়াদুদ, ধুনট থানার এএসআই আবু তাহের, আদমদীঘি থানার এএসআই আহমেদ রুস্তম ফারুক, সদর কোর্টের এএসআই মোস্তাফিজুর রহমান এবং জেলা বিশেষ শাখার এএসআই আসাদুজ্জামান পুরস্কৃত হয়েছেন।
এইমাসে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন শেরপুর থানার এসআই আব্দুস সালাম, শিবগঞ্জ থানার এসআই স্বপন মিয়া এবং সদর থানার এসআই গোলাম মোস্তফা। শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন গাবতলী মডেল থানার এসআই অমিত বিশ্বাস। এছাড়াও সভায় এমাসে বিশেষ পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দা শাখার ওসি আব্দুর রাজ্জাক, ইন্সপেক্টর এমরান মাহমুদ তুহিন, এসআই জুলহাজ উদ্দীন, এসআই জাহাঙ্গীর কবির, এসআই আলী জাহান, এসআই ইয়াসিন আরাফাত, এসআই শওকত আলম, এসআই মিন্টু মিয়া ও  এএসআই আহসানুল ইসলাম, পুলিশ অফিসের প্রধান সহকারী সনৎ কুমার ঘোষ ও স্টেনো-১ রফিকুল ইসলাম, জেলা গোয়েন্দার কনস্টেবল ফারুক খান এবং কনস্টেবল  স্বপন কুমার সেন। এছাড়াও এইমাসে অর্থ পুরুস্কার প্রদান করা হয়েছে মোট ১০ জন পুলিশ সদস্য কে। 
পুরস্কারপ্রাপ্ত সকলকের হাতেই সম্মাননা তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। পুরস্কার বিতরনী পরবর্তী অবসর নেয়া ৬ জন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধণা দেয়া হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে। এসময় সভায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), মোতাহার হোসেন (ডিএসবি), রফিকুল আলম (ইন-সার্ভিস), জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ, জেলা গোয়েন্দা শাখার ওসি আব্দুর রাজ্জাকসহ জেলার সকল সার্কেল অফিসার, থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে