প্রকাশিত : ৯ জুলাই, ২০২১ ০৯:১২

বাথরুমে গোসলে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ওসি ফয়েজুর

অনলাইন ডেস্ক
বাথরুমে গোসলে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ওসি ফয়েজুর

কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে জংশনের পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক মো. ফয়েজুর রহমান (৫২) বাথরুমে গোসল করার সময় মারা গেছেন। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপরে আকস্মিকভাবে মারা যান।

হাসপাতালের চিকিৎসক ও পুলিশ স্টেশনের কর্মকর্তারা জানিয়েছেন, স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে। ওসি ফয়েজুর রহমান গতমাসে পোড়াদহ রেলওয়ে থানায় যোগদান করেছিলেন।

পোড়াদহ রেলওয়ে পুলিশ স্টেশনের ডিউটি অফিসার এএসআই বাহার সত্যতা স্বীকার করে জানান, ওসি ফয়েজুর রহমান থানার ভেতর কোয়ার্টারে থাকতেন। দুপুর পৌনে ২টার দিকে গোসল করতে যান। কিন্তু প্রায় এক ঘণ্টা অতিবাহিত হওয়ার পরও বাথরুম থেকে তিনি বের না হওয়ায় সহকর্মীরা বাইরে থেকে তাকে ডাকাডাকি করেন।

কিন্তু এতেও কোনো সাড়া শব্দ না পেয়ে বাথরুমের পেছনের ভেন্টিলেটর দিয়ে সহকর্মীরা দেখতে পান তিনি অচেতন অবস্থায় মেঝেতে পড়ে আছেন। ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ছুটে এসে বাথরুমের দরজা ভেঙে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মানস ভট্টাচার্য পরীক্ষা-নিরীক্ষার পর ওসি ফয়েজুর রহমানকে মৃত ঘোষণা করেন।

স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতালের চিকিৎসক নিশ্চিত করেছেন। রেলওয়ে পুলিশের সদস্যরা জানান, মৃত্যুর আগেও তিনি সুস্থ-স্বাভাবিক ছিলেন। কোনো অসুস্থতার লক্ষণ তার ছিল না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। সন্ধ্যায় তার লাশ শেরপুর সদর উপজেলায় জেলায় গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে