প্রকাশিত : ১৩ জুলাই, ২০২১ ২২:৩২

মান্দায় পিস্তল ও গুলিসহ যুবক আটক

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
মান্দায় পিস্তল ও গুলিসহ যুবক আটক

নওগাঁর মান্দায় একটি ওয়ান সুটারগান, একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ম্যাগজিনসহ এক যুবককে আটক করা হয়েছে। রাজশাহী র‍্যাব-৫ নাটোর সিপিসি-২ ক্যাম্পের একটি অপারেশন দল অভিযান চালিয়ে সোমবার রাত ৯টার দিকে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার জ্যোতি কোল্ড ষ্টোর এলাকা থেকে তাকে আটক করে।
আটককৃত যুবকের নাম মিজান আলী শেখ (২২)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার প্রসাদপুর বাগদোয়ারপাড়া গ্রামের মৃত আবুল হোসেন শেখের ছেলে। ঘটনায়  র‍্যাব বাদি হয়ে মান্দা থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে  র‍্যাবের একটি অপারেশন দল সোমবার রাত ৯টার দিকে জ্যোতি কোল্ড ষ্টোর এলাকায় অভিযান চালিয়ে মিজান শেখকে আটক করে। এসময় তার কাছে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয়ে বিদেশি পিস্তল, ওয়ান সুটারগান, ৬ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। ঘটনায়  র‍্যাব বাদি হয়ে সোমবার রাতেই মান্দা থানায় আটক মিজান শেখের বিরুদ্ধে মামলা দায়ের করে। 
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মিজানকে র‍্যাবের মামলা গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে