প্রকাশিত : ১৩ জুলাই, ২০২১ ২২:৩৮

বগুড়ায় বালুবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় বালুবাহী ট্রাক চাপায়
মোটরসাইকেল আরোহী নিহত

বগুড়ার গোকুল ইউনিয়ন পরিষদের সামনে বালুবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল চালক কলেজ শিক্ষার্থী রিপন মিয়া (৩০) নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় দুর্ঘটনায় নিহত রিপন সরকারি আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স এর শিক্ষার্থী এবং জেলার শিবগঞ্জ উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বুজরুক মাঝিড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে। বগুড়া সদর উপজেলার এ ঘটনা ঘটে।

বগুড়ার রিজিয়ওনের গাইবান্ধার হাইওয়ে থানা পুলিশের ওসি খাইরুল ইসলাম জানান, সড়ক দূর্ঘটনায় রিপন নামে একজন নিহত হয়েছেন। এঘটনায় চালক ও তার সহযোগি পলাতক রয়েছে, ট্রাকটি আটক করা হয়েছে।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রিপন পড়াশোনার পাশাপাশি শহরের বেসরকারি একটি এনজিও প্রতিষ্ঠানে সিকিউরিটি সুপারভাইজার হিসেবে কাজ করতেন। সকালে কাজে যোগ দেওয়ার জন্য বাড়ি থেকে মোটরসাইকেল যোগে রওনা হয়। পথে বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়ন পরিষদের সামনে মহাসড়কের উপর বালু বোঝাই ট্রাক তার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে রিপন ছিটকে সড়কে পড়ে যায় এবং ওই ট্রাকের চাকায় চাাপা পড়ে। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। ঘটনার পরে চালক ট্রাক রেখে ও হেলপারকে নিয়ে পালিয়ে যায়। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে