প্রকাশিত : ১৮ জুলাই, ২০২১ ২২:৪২

অস্থায়ী কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী ও অর্থ বিতরণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
অস্থায়ী কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী ও অর্থ বিতরণ

রবিবার আরডিএ বগুড়া'র অডিটোরিয়ামে  স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক প্রতিষ্ঠানে কর্মরত অস্থায়ী কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

গবেষণা ও মূল্যায়ন বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক ড. শেখ মেহদী মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরডিএ, বগুড়া'র মহাপরিচালক খলিল আহমদ।

অনুষ্ঠানে করোনা পরিস্থিতির অতিমারীর প্রভাবে আরডিএ বগুড়ায়  প্রশিক্ষণ সহ অন্যান্য কর্মকাণ্ড সীমিত হওয়ায় অস্থায়ী কর্মচারীদের আর্থিক দুর্দশা বিবেচনায়  মহাপরিচালকের নেতৃত্বে আরডিএ'র প্রশিক্ষণ শাখা, ক্যাফেটেরিয়া, হোস্টেল, আন্তর্জাতিক অতিথিশালা ও প্রদর্শনী খামারসহ বিভিন্ন শাখার প্রায় ১৮০ জন অস্থায়ী কর্মচারীর মাঝে  ঈদ সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, লবন, আলু, পেঁয়াজ, মশলা ছাড়াও আরডিএ বগুড়ার পোল্ট্রি ইউনিটে উৎপাদিত দেশি মুরগী ও নগদ অর্থ প্রদান করা হয়।

উপ-পরিচালক শ্যামল চন্দ্র হাওলাদার এর সঞ্চালনায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান বিভাগের পরিচালক আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প পরিকল্পনা ও পরিবীক্ষণ বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মাকছুদ আলম খান, যুগ্ম-পরিচালক
ড. মোঃ আব্দুল মজিদ, ড. মোঃ শফিকুর রশিদ, উপ-পরিচালক মোঃ মাযহারুল আনোয়ার সহ আরডিএ'র বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
অনুষদ সদস্যদের ব্যক্তিগত অনুদানের পাশাপাশি মহাপরিচালকের ব্যক্তিগত ও  বিবিধ খাত থেকে এ ব‍্যায় নির্বাহ করা হয়।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে