প্রকাশিত : ১৯ জুলাই, ২০২১ ২৩:৪৮

বগুড়ায় করোনায় ৭ ও উপসর্গে ১০ নিয়ে ১৭ জনের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনায় ৭ ও উপসর্গে
১০ নিয়ে ১৭ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু থামছে না। প্রতিদিনই মৃত্যুর সংবাদ আসছে। মৃত্যুর সাথে আক্রান্ত সংখ্যাও আগের থেকে বেড়েছে দিগুণ। সর্বশেষ গত ২৪৩ ঘন্টায় করোনায় সাতজন এবং উপসর্গ নিয়ে ১০জন সহ ১৭ জনের মৃত্যু হয়েছে। আর নতুন করে ১৬৯ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন।

সোমবার বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন জানান, গত ২৪ ঘণ্টায় (১৮ জুলাই) জেলায় আরও ৪৯৪ টি নমুনা পরীক্ষায় ১৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে বগুড়া সদরে ১০৩, শাজাহানপুরের ২৫, শিবগঞ্জের ১৫, শেরপুরে ৬, কাহালু ৬, দুপচাঁচিয়ায় ৬, গাবতলীতে ৬, সারিয়াকান্দি ৪, নন্দীগ্রামে ৩, আদমদীঘিতে ২ এবং সোনাতলায় একজন। বগুড়া শহীদ জিয়াউর রহমন মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষায় ১০৪ জন, জিন এক্সপার্ট মেশিনে ১১ নমুনায় ৪ জন এবং এন্টিজেন পরীক্ষায় ১৭১ নমুনায় ৪৯ জন করোনায় শনাক্ত হয়েছেন।  এছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩০ নমুনায় ১৩ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।
মারা যাওয়া ৭জন  হলেন বগুড়া সদর উপজেলার বাসিন্দা নুরুল ইসলাম (৪৩), নাসির আকন্দ (৬৮) ও রাকা (৫৫), দুপচাঁচিয়ার মিলন আরা (৩৬), শাজাহানপুরের মাকসুদুর রহমান (৫৫), আদমদীঘির জিল্লুর রহমান (৫৩) এবং সারিয়াকান্দির আব্দুল কুদ্দুস (৮০)। এছাড়া বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে করোনা উপসর্গে আরও ১০জন মারা গেছেন। জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ২৪৬ জন আক্রান্ত, ৫১৪ জনের মৃত্যু ও ২ হাজার ১২৩জন চিকিৎসাধীন রয়েছেন। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে