প্রকাশিত : ৩ সেপ্টেম্বর, ২০২১ ২০:৩৬

ছিনতাইয়ের ২৪ ঘন্টার মধ্যে রিকশা উদ্ধার চাকুসহ ২ ছিনতাইকারী আটক

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
ছিনতাইয়ের ২৪ ঘন্টার মধ্যে রিকশা উদ্ধার
চাকুসহ ২ ছিনতাইকারী আটক

বগুড়ার শেরপুরে ছুরিকাহত করে রিক্সা ছিনতাইয়ের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে ২ ছিনতাইকারী আটক করেছে শেরপুর থানা-পুলিশ। ছিনতাইয়ের ২৪ ঘন্টার মধ্যে ছিনতাইকৃত অটোরিকশা ও চাকু সহ শুক্রবার (৩সেপ্টেম্বর) বিকেল সোয়া ৪টায় আটক করা হয় তাদের। এছাড়াও আটককৃতদের স্বীকারোক্তি অনুয়ায়ী উদ্ধারকৃত চাকু দিয়েই অটোরিক্সা চালককে আঘাত করা হয়েছিল বলে জানা গেছে। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (এসআই) মো: রবিউল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স রায়গঞ্জ উপজেলা থেকে অভিযান চালিয়ে আটক ককে তাদের।
এর আগের দিন বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত্রি পৌনে বারোটায় উপজেলার শাহ-বন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা ফজলুর মোড় নামক এলাকায় অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। ভুক্তভোগী রিকশাচালকের নাম জেল হক (৩০)। তিনি উচরং গ্রামের খয়বর হোসেনের ছেলে।
জানা যায়, সেদিন শাহ বন্দেগি ইউনিয়নের খন্দকার টোলা মাজার এলাকা থেকে ফাসিতলা যাওয়ার কথা বলে রিক্সায় ওঠে দুইজন যুবক। পরবর্তীতে ফাসিতলা না গিয়ে তারা হামছাপুর এলাকায় যাওয়ার কথা বলে, কিছুদূর আসার পর ফজলুর মোড় নামক স্থানে  মসজিদের পাশে অন্ধকারে এক যুবক রিকশা চালক জেল হককে গলায়  ছুরি দিয়ে আঘাত করে।

রিকশা চালক জেল হক জীবন বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করলে ছিনতাইকারীরা তাকে একের পর এক ছুরিকাঘাত করে রিকশাটি নিয়ে চলে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে তাকে বগুড়া শজিমেকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। 
এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ছিনতাইয়ের ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কিনা সেই বিষয়ে পুলিশ খতিয়ে দেখছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে