প্রকাশিত : ২ অক্টোবর, ২০২১ ২১:১৭

শেরপুরে পাগলী ধর্ষণ, ধর্ষক আটক

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে পাগলী ধর্ষণ, ধর্ষক আটক

বগুড়ার শেরপুরে অজ্ঞাত এক পাগলীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩০সেপ্টেম্বর) রাত্রি ২টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের বেলগাড়ি বাজার (নারিশগেট) এলাকায় ঘটনাটি ঘটে। ধর্ষণের সময় বাজারের লোকজনের কাছে হাতেনাতে ধরা পরে যায় নিকৃষ্ট ধর্ষক। বিকৃত চিন্তাধারার ওই ধর্ষক মির্জাপুরের উত্তর পাড়া গ্রামের মৃত সোহরাব শেখের ছেলে জহুরুল ইসলাম তালেব।
সুত্রমতে, গত বৃহস্পতিবার (১অক্টোবর) রাত দুইটার দিকে ঘটনাস্থলের একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত শ্রমীক জুহুরুল ইসলাম তালেব ওই পাগলী (বাক প্রতিবন্ধি) নারীকে জাপটে ধরেন। এর পর পাশের একটি পরিত্যাক্ত স্থানে তাকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এমন সময় গ্রামের দুই-তিনজন ব্যাক্তি পাশের সড়ক দিয়ে যাওয়ার সময় ঘটনাটি দেখতে পায়। পরে ধর্ষক তালেবকে হাতেনাতে আটক করে ৯৯৯ এ কল করে। পরে শেরপুর থানা পুলিশ অবগত হয়ে ঘটনাস্থল থেকে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত জহুরুল ইসলাম তালেবের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়।
এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা মো: সাইফ আহম্মেদ বলেন, ধর্ষককে আটক করে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের স্বীকার ওই প্রতিবন্ধি নারীকে বিজ্ঞ আদালতের পরামর্শ অনুযায়ী রাজশাহীর সরকারি আশ্রয় কেন্দ্রে রাখা হয়েছে।
এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে জহুরুল ইসলাম তালেবকে আটক করে থানায় আনা হয় এবং প্রতিবন্ধি ওই নারীকে মেডিকেল পরিক্ষার জন্য শজিমেকে পাঠানো হয়। পরে আদালতের নির্দেশে ওই প্রতিবন্ধি নারীকে রাজশাহী সরকারি আশ্রয় কেন্দ্রে পাঠানো হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে