প্রকাশিত : ৫ অক্টোবর, ২০২১ ২২:০০

বগুড়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৯ম শ্রেণীর এক ছাত্র গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে
৯ম শ্রেণীর এক ছাত্র গ্রেফতার

বাড়ি ফাঁকা পেয়ে বগুড়া ঝোপগাড়ি এলাকায় জোরপূর্বক ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৯ম শ্রেণীর এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার ভোরে শহরের জয়পুরপাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সেই কিশোরকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ভিকটিম কিশোরীর মা সারাদিন বোতল কুড়ানোর কাজ করেন। তিনি বাসায় না থাকার সুযোগে ভিকটিম কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে ওই ছাত্র। শুধু তাই নয় উক্ত ঘটনা প্রকাশ না করতে ওই ছাত্র চাকু দিয়ে খুনের হুমকি প্রদান করে পালিয়ে যায়। এ ঘটনা জানাজানি হলে ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ মঙ্গলবার সেই অভিযুক্ত শিক্ষার্থীকে জয়পুরপাড়া এলাকায় তার বোনের বাসার অভিযান চালিয়ে গ্রেফতার করে।
এ প্রসঙ্গে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মো: সেলিম রেজা জানান, বিষয়টি জানার পর পরই তারা দ্রুততম সময়ে অভিযান চালিয়ে অভিযুক্ত সেই কিশোর কে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ভিকটিমের শারিরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ইতিমধ্যে বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে সেখানে চিকিৎসাধীন আছেন তিনি। তবে পুলিশের পক্ষ থেকে সেই কিশোরীর চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর নেয়া হচ্ছে। একই সাথে ওসি সেলিম রেজা এইরকম স্পর্শকাতর ঘটনা যেন না ঘটে তাই তিনি অভিভাবকদের নিজ নিজ সন্তানের প্রতি আরো যত্নশীল ও সচেতন হওয়ার আহ্বান জানান।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে