প্রকাশিত : ৬ অক্টোবর, ২০২১ ২১:১৪

জেলা দুপ্রক আয়োজিত দুর্নীতি বিরোধী চিত্রাঙ্কন প্রতিযোগিতার ফলাফল প্রকাশ

ষ্টাফ রিপোর্টার
জেলা দুপ্রক আয়োজিত দুর্নীতি বিরোধী
চিত্রাঙ্কন প্রতিযোগিতার ফলাফল প্রকাশ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বগুড়া জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এবং দুর্নীতি দমন কমিশন জেলা কার্যালয় বগুড়ার সহযোগিতায় অনুষ্ঠিত ‘দুর্নীতি বিরোধী চিত্রাঙ্কন প্রতিযোগিতা-২০২১’ এর ফলাফল প্রকাশ করা হয়েছে।

জেলা দুপ্রকের সিনিয়র সহ-সভাপতি প্রফেসর মোজাম্মেল হক স্বাক্ষরিত ফলাফল এর তালিকাসহ বুধবার সন্ধ্যায় জেলা দুপ্রকের কার্যনির্বাহী সদস্য সঞ্জু রায় প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করা হয়। ছোট থেকেই দুর্নীতিমুক্ত মনোভাব গড়ার প্রত্যেয়ে করোনাকালে ঘরে থেকেই ৩টি বিভাগে শিক্ষার্থীদের এই দুর্নীতিবিরোধী চিত্রাঙ্কণ প্রতিযোগিতা আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতায় ক বিভাগে ১ম হয়েছে কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর ছাত্রী মায়াবী সরকার চৈতি, ২য় হয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল এন্ড কলেজ ৮ম শ্রেণীর ছাত্র শফিক আমিন ছন্দ, ৩য় হয়েছে কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর ছাত্র সোহাগ রায়। খ বিভাগে ১ম হয়েছে ইয়াকুবিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী রুবাইয়া নুসরাত রিশা, ২য় হয়েছে বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ৭ম শ্রেণীর ছাত্রী আনিলা আফরিন ও ৩য় হয়েছে বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ৫ম শ্রেণীর ছাত্রী হুমায়রা জান্নাত নিহা। গ বিভাগে ১ম হয়েছে এস ও এস হারম্যান মেইনার কলেজের ২য় শ্রেণীর উদাইবা আনতারা ফাইরুজ, ২য় হয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল এন্ড কলেজের ১ম শ্রেনীর ছাত্র আলী আহম্মেদ সাইফ এবং ৩য় হয়েছে বিয়াম মডেল স্কুল ও কলেজের ৩য় শ্রেণীর ছাত্রী মৌমিতা ভৌমিক।
এ প্রসঙ্গে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অমরেশ মুখার্জ্জী জানান, ৭ অক্টোবর বৃহস্পতিবার বিকেল ৪.১৫ ঘটিকায় বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে বিজয়ীদের পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হবে যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক। এছাড়াও উক্ত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নিলুফা ইয়াসমিন, দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো: মনিরুজ্জামানসহ দুদক ও দুপ্রক নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে