প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২১ ২২:৩০

শেরপুরে বিদ্যুায়িত হয়ে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
শেরপুরে বিদ্যুায়িত হয়ে ৪ জনের মৃত্যু

বগুড়ার শেরপুরে পূজা মন্ডপের বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে তিন জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন আহত হয়েছে। ১১ অক্টোবর সকাল ১০টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের চুুরকুটা গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, চুরকুটা গ্রামের মৃত বেরজো মাহাতোর ছেলে গুদু মাহাতো(৪৫), মৃত বিমল চন্দ্র মাহাতের ছেলে পলাশ মাহাতো(৩২), চাঁন মাহাতোর ছেলে ক্ষিতিশ চন্দ্র মাহাতো(৩০)। এ ঘটনায় গুদু মাহাতের ছেলে রুবেল মাহাতো আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামে শারদীয় দুর্গাপূজার মন্ডপের সাজসজ্জার কাজ চলছিল। মন্ডপের আলোক ব্যবস্থার জন্য প্রায় কোয়াটার কিলোমিটার পর্যন্ত জিআই তারের সাথে বিদ্যুতের লাইটিং লাগানো ছিল। ১১ অক্টোরব বেলা ১০টার দিকে মন্ডপ থেকে প্রায় ৩’শ গজ দুরে ওই জিআই তারের উপরে কাথা শুকাতে দেয় একই গ্রামের গুদু মাহাতো। এসময় তিনি বিদ্যুতায়িত হলে অন্য দুই-তিন জন তাকে বাঁচাতে গেলে তারাও বিদ্যুতায়িত হয়ে মারা যায়। এ ঘটনায় নিহত ওই গ্রামের সাধারণদের কাছে দুর্গাপূজার আনন্দ মলিন হয়ে শোকে পরিণত হয়েছে।
অপরদিকে কুসুম্বী ইউনিয়নের বানিয়াগোন্দাইল গ্রামের আলমের ছেলে মিষ্টার (৩৪) তার নিজ বসত বাড়ীর বিদ্যুতের তার মেরামতের সময় তারে জড়িয়ে তার মৃত্যু হয়।

এ ঘটনায় শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম সহ উপজেলা পুজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে