প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২১ ২১:৪৭

মন্দির ও পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপনে জোর দিলেন বগুড়ার ডিসি

ষ্টাফ রিপোর্টার
মন্দির ও পূজামণ্ডপে সিসি ক্যামেরা 
স্থাপনে জোর দিলেন বগুড়ার ডিসি

বগুড়া জেলার আইনশৃঙ্খলা সংক্রান্ত এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ করতোয়ায় এই বিশেষ সভাটি হয়। সভায় বগুড়ার জেলা প্রশাসক (ডিসি) জিয়াউল হক পূজামণ্ডপ ও মন্দিরগুলোতে সিসি ক্যামেরা স্থাপনের প্রতি জোর দিতে বলেন।

সভায় বিজিবি, জেলা আইনশৃঙ্খলা বাহিনী, সব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনও, পৌরসভার মেয়র, আনসার ও ভিডিপির কর্মকর্তা উপস্থিত ছিলেন। এ ছাড়া ইসলামী ফাউন্ডেশন, ইমাম-মুয়াজ্জিন সমিতি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন কমিটির প্রতিনিধিরা অংশ নেন।
বিশেষ এই সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক। তিনি সভায় উপস্থিত সবার সঙ্গে জেলায় পূজাচলাকালীন আইনশৃঙ্খলা বিষয়ে আলোচনা করেন। এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের নেতাদের পূজামণ্ডপ ও মন্দিরে সিসি ক্যামেরা স্থাপনের প্রতি জোর দিতে বলেন।  
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ডা. এন সি বাড়ই, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীলিপ কুমার দেব, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিকসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে