প্রকাশিত : ৩ নভেম্বর, ২০২১ ০১:০৪

শেরপুরে আ. লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে আ. লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি

আসন্ন ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার শেরপুরের খানপুর ইউনিয়নে নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা করায় খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান কে পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
জানা গেছে, বাংলাদেশ আওয়ামীলীগের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী পরিমল দত্ত’র নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রাহী প্রার্থী শফিকুল ইসলাম রাঞ্জুর আনারস প্রতীকের পক্ষে প্রচার প্রচারণা করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে খলিলুর রহমান কে অব্যাহতি দিয়েছে ইউনিয়ন কমিটি। 
খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীল মুক্তিযোদ্ধা মমতাজুর রহমান খোকা জানান, আসন্ন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করে বিদ্রোহী প্রার্থী শফিকুল ইসলাম রাঞ্জুর পক্ষে কাজ করছেন খলিলুর রহমান। এ বিষয়ে তাকে গত ২৮ অক্টোবর কারণ দর্শানো নোটিশ প্রদান করা হয়েছিল। কিন্তু সেই নোটিশের কোন জবাব দেননি তিনি। পরবর্তীতে ৩০ অক্টোবর কার্য নির্বাহী সভায় বেশির ভাগ সদস্যের উপস্থিতিতে সকলের সর্ব সম্মকিক্রমে খলিলুর রহমানকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
এ ব্যাপারে অব্যাহতি প্রাপ্ত খলিলুর রহমান বলেন, আমি রাজনীতির জীবনে কোনদিন দলের বিপক্ষে কাজ করিনি। পদ না থাকলেও জীবনে কখনো দলের বিরুদ্ধে কাজ করবনা। একটি কুচক্রী মহলের ষড়যন্ত্রে আমার বিরুদ্ধে এই ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে