প্রকাশিত : ৫ নভেম্বর, ২০২১ ০০:০৬

বগুড়ায় জমকালো আয়োজনে অপ্পো রেনো-৬ মডেলের মোড়ক উন্মোচন

বগুড়ায় জমকালো আয়োজনে অপ্পো
রেনো-৬ মডেলের মোড়ক উন্মোচন

বগুড়ায় বৃহস্পতিবার দুপুরে শহরের জলেশ্বরীতলা হোটেল লা-ভিলায় জমকালো আয়োজনে আন্তর্জাতিক মোবাইল ব্র্যান্ড অপ্পো’র রেনো-৬ মডেল ফোনের মোড়ক উন্মোচন করা হয়েছে।

রেনো-৬ রিটেইল পার্টনার কনফারেন্স ২০২১ শীর্ষক উক্ত অনুষ্ঠানে রাজশাহী বিভাগের অপ্পো’র সকল ডিলার এবং মোবাইল ব্যবসায়ীদের উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে মোড়ক উন্মোচন পরবর্তী কেক কর্তন করেন অপ্পো’র রাজশাহী বিভাগীয় সেলস্ ম্যানেজার মি. নেভিল। এসময় তিনি বলেন, সারাদেশে এই প্রথম রেনো-৬ মডেলের ফোনে বোকে ফ্লেয়ার পোট্রেট ফটো এবং ভিডিও ফিচার সাথে এ ওয়ান হাইলাইটেড ভিডিও ২.০ থাকছে যা অন্য কোন ফোনে নেই এটি একটি প্রফেশনাল ক্যামেরার ফিচার। শুধু তাই নয় ৮(+৫) র‌্যাম এবং ১২৮+৫১২ রমের এই ফোন ক্যামেরার ফিচারের জন্যে ইতিমধ্যেই সারাবিশ্বে প্রশংসিত হয়েছে। অনুষ্ঠানে তিনি আরো বলেন, এর আগে রেনো-৫ বিক্রয়ের মাধ্যমে অপ্পো সারাবিশ্বে ৪র্থ স্থান দখল করেছিল এবার রেনো-৬ সেটিকেও অতিক্রম করবে এই আকর্ষণীয় সব ফিচারের জন্যে। তিনি বলেন, ফোনটির বর্তমানে প্রি-বুকিং চলছে যা চলবে ৪ নভেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত। শুধু তাই নয় ৩২ হাজার ৯’শ ৯০ টাকা মূল্যের এই ফোনটি কিনলে ক্রেতারাও পাচ্ছেন নানা উপহার যেমন: ব্লুটুথ স্পিকার, স্ক্রিণ রিপ্লেসমেন্ট, যেকোন ব্র্যান্ডের ফোন দিয়ে এক্সচেঞ্জ করার সুবিধা, ১২জিবি ইন্টারনেট ইত্যাদি।
দিনব্যাপী এই কনফারেন্স ও মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অপ্পো’র এরিয়া সেলস্ ম্যানেজার ফয়সাল মাহাতাব, বিভাগীয় ট্রেইনার আব্দুর রহমান (মানিক), জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও অপ্পো’র বগুড়া জেলা ডিস্ট্রিবিউটর শেখর রায়, রাজশাহীর ডিলার সুশেন সাহা, নাটোরের ডিলার আনিসুর রহমান, পাবনার ডিলার খন্দকার ফজলুর রহমান (তপন), সিরাজগঞ্জের ডিলার মেসবাউল হক, জয়পুরহাটের ডিলার মো: টিসু, চাঁপাইনবাবগঞ্জের ডিলার জুলকার নাঈমসহ অপ্পোর টেরিটরি সেলস্ ম্যানেজার লুৎফর রহমান রতনসহ রাজশাহী বিভাগের প্রায় দেড় শতাধিক মোবাইল ব্যবসায়ী এবং বিভাগের সকল টিএসএমবৃন্দ। উল্লেখ্য, রেনো-৬ ছাড়াও বর্তমানে ক্রেতাদের মাঝে অপ্পো’র এ১৬ (৩জিবি ও ৪জিবি), এ৫৪ (৬জিবি), এফ১৯ (৬জিবি) এবং এফ১৪৯ প্রো (৮জিবি) ফোনেরও ব্যাপক চাহিদা রয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে