প্রকাশিত : ১০ নভেম্বর, ২০২১ ২৩:২৩

ধুনটে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ধুনট বগুড়া প্রতিনিধি
ধুনটে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়ার ধুনট উপজেলায় হামিদা বেগম (২৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল ৪ টার দিকে চৌকিবাড়ী ইউনিয়নের বিলকাজুলি গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধুর মহদেহ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধু হামিদা বেগম ওই গ্রামের ঔষধ ব্যবসায়ী সরোয়ার শেখের স্ত্রী।
স্থানীয় লোকজন জানায়, ধুনট উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের বিলকাজুলি গ্রামের ওসমান শেখের ছেলে সরোয়ার শেখের সঙ্গে গত ১২/১৩ বছর আগে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের দড়িখাগা গ্রামের হাবিলের মেয়ে হামিদা খাতুনের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে ৩ বছর বয়সী এক মেয়ে ও ৭ বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে।
বুধবার দুপুর ১টার দিকে স্বামীর ঘরের তীরের সাথে গলায় দড়ি পেঁচানো অবস্থায় গৃহবধু হামিদা খাতুনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ধুনট থানায় খবর দেয় প্রতিবেশিরা।
তবে গৃহবধুর স্বামী সরোয়ার শেখ বলেন, তার স্ত্রী মানসিক রোগী ছিলেন। মাঝেমধ্যে তার মাথায় প্রচন্ড ব্যাথা অনুভব করতো। একারনে তার চিকিৎসাও চলছিল। কিন্তু বাড়িতে কেউ না থাকায় হঠাৎ সে গলায় গড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে তিনি দাবি করেন। 
এব্যাপারে ধুনট থানার এসআই মোর্শেদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিক তদন্তে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এবিষয়ে আরো তদন্ত করা হচ্ছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে