প্রকাশিত : ১৮ নভেম্বর, ২০২১ ২১:২১

সিংড়ায় ধর্ষণের অভিযোগে আটক-১

ষ্টাফ রিপোর্টার
সিংড়ায় ধর্ষণের অভিযোগে আটক-১

নাটোরের সিংড়ায় গার্মেন্টকর্মী ধর্ষণের অভিযোগে আবু সাঈদ (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাত একটার দিকে উপজেলার চৌগ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আবু সাঈদ নাটোর শহরের হুগোলবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, বুধবার রাত ১২টার দিকে গার্মেন্টকর্মী তার মেয়ের অসুস্থ্যতার খবর পেয়ে বাসযোগে ঢাকা থেকে সিংড়া বাসষ্ট্যান্ডে পৌঁছায়। তারপর উপজেলার বিনগ্রাম কয়াখাস গ্রামের বাড়িতে যাওয়ার জন্য অটোভ্যানগাড়িতে উঠে সে। এসময় আবু সাঈদ নামের যুবকটিও সেই ভ্যানে উঠে। পথে ভ্যানটি চৌগ্রাম এলাকায় পৌঁছালে আবু সাঈদ জোড়পূর্বক গার্মেন্টকর্মীকে ভ্যান থেকে নামিয়ে নেয়। এসময় ভ্যানচালক ভয়ে সটকে পড়লে আবু সাঈদ রাস্তার পাশে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। পরে রাতে ডিউটিরত টহল পুলিশের একটি দল গোঙ্গানির শব্দে এগিয়ে গিয়ে হাতেনাতে আবু সাঈদকে আটক করে।

তিনি আরো বলেন, এঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে ভুক্তভোগী মেয়েটি আবু সাঈদকে একমাত্র আসামী করে থানায় মামলা দায়ের করে। গার্মেন্টকর্মীকে ডাক্তারী পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে