প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২১ ২৩:০৮

শাজাহানপুরে শ্মশানঘাটের গাছে ঝুলছিল যুবকের লাশ

শাজাহানপুর বগুড়া প্রতিনিধি
শাজাহানপুরে শ্মশানঘাটের গাছে ঝুলছিল যুবকের লাশ

বগুড়ার শাজাহানপুরে অজ্ঞাতনামা এক যুবকের (৩২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার মাদলা চাঁচাইতারা শ্মশানঘাটে গাছের সাথে গলায় রশি পেঁচিয়ে ঝুলে থাকা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, শনিবার বেলা সাড়ে ১২টার দিকে জনৈক এক নারী আড়াজঙ্গলে খড়কুটো সংগ্রহ করতে গিয়ে শ্মশানঘাটে ছোট একটি গাছের সাথে গলায় রশি পেঁচানো প্যান্ট ও টি-সার্ট পরিহিত এক যুবকের লাশ ঝুলতে দেখে স্থানীয়দের খবর দেয়। খবর পেয়ে আশপাশের শত শত নারী-পুরুষ লাশ দেখতে ভীড় জমায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে। 

স্থানীয়রা আরো জানান, নিহত ব্যক্তিটি অপরিচিত। তাকে ওই এলাকায় আগে কখনো দেখা যায়নি। শ্মশানঘাটে বসার স্থানে মাদকের আলামত ও রক্ত লেগে থাকতে দেখা গেছে। শ্মশানঘাটে লাশ গোসলের স্থানে জামাকাপড় ও জুতামোজা পড়েছিল। মাদক সেবনের পর হত্যা করে গাছে ঝুলে রাখা হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহটি উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। এখন পর্যন্ত মরদেহের পরিচয় পাওয়া যায়নি। তবে মরদেহের প্যান্টের পকেটে থাকা ওয়ালেট থেকে ১৯ নভেম্বর তারিখের শ্যামলী এনআর ট্রাভেলস নামে বাসের একটি টিকিট পাওয়া গেছে। ওই সূত্র ধরে মরদেহের পরিচয় খুজে বের করার চেষ্টা চলছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 
উপরে