প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২১ ২২:২৪

ধুনটে নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দেয়ার অভিযোগে ৬৯ জনের বিরুদ্ধে মামলা

ধুনট বগুড়া প্রতিনিধি
ধুনটে নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন
 দেয়ার অভিযোগে ৬৯ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ার ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের অভিযোগে ৬৯ জনের বিরুদ্ধে এবং অজ্ঞাত আরো ১০০ থেকে ১৫০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে গোপালনগর ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম বাদী হয়ে প্রতিদ্বন্দ্বি বিএনপির সমর্থিত আনারস মার্কার প্রার্থী আনোয়ারুল ইসলামের সমর্থকদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।
মামলায় বিএনপির সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থক মহিশুরা গ্রামের মৃত এশারত আলীর ছেলে সোলায়মান আলী, তার ভাই শিক্ষক শামছুল হক, ছেলে ও ভাতিজা সহ ৬৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১০০ থেকে ১৫০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, মঙ্গলবার ভোর রাতে প্রতিদ্বন্দ্বি আনারস মার্কার বিএনপির স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল ইসলামের সমর্থক সোলায়মান আলী ও শিক্ষক শামছুল হক সহ তাদের লোকজন মহিশুরা বাজারে নৌকা মার্কার প্রার্থী শাহ আলমের অফিসে হামলা হামলা চালায়। এরপর তারা নির্বাচনী অফিসের নৌকা প্রতীক ও পোস্টারে অগ্নিসংযোগ সহ চেয়ার টেবিল ভাংচুর করে।
এবিষয়ে নৌকা মার্কার প্রার্থী শাহ আলম বলেন, বিএনপির প্রার্থীর সমর্থকরা তার বিভিন্ন অফিসে হামলা ও ভাংচুর করছে। 
তবে এ ব্যাপারে বিএনপির সমর্থিত প্রার্থী আনোয়ারুল ইসলাম বলেন, নৌকা মার্কার প্রার্থী নিজেই নিজের অফিস ভাংচুর করে তার (বিএনপির প্রার্থী) সমর্থকদের হয়রানী সহ বাড়ি বাড়ি গিয়ে হামলাও করছে। এরপরও তার সমর্থকদের বিরুদ্ধে তিনি মিথ্যা মামলা দায়ের করেছেন এবং ভোটারদের ভোট কেন্দ্রে না যেতেও তিনি রিতিমত হুমকিও দিয়ে যাচ্ছেন।
তবে এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী অফিসে হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে