প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২১ ২২:৩২

প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় কালাইয়ে শতভাগ অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের আশ্বাস দিলেন ডিসি শরীফুল ইসলাম

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি:
প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায়
কালাইয়ে শতভাগ অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের আশ্বাস দিলেন ডিসি শরীফুল ইসলাম

শতভাগ অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে আগামী ২৮ নভেম্বর। কাউকে বিন্দু পরিমান ছাড় দেওয়া হবে না। সে যে দলেরই হউক না কেনো। আগে যা ঘটেছে সেসব ভূলে যান। হুমকি-ধামকির দিন শেষ। প্রতিটি ভোট কেন্দ্রে যাতে করে শান্তিপূর্ণভাবে ভোটাররা যেন তাদের ভোট দিতে পারেন সে ব্যবস্থায় আমরা নিবো। আগামী ২৮ নভেম্বর জয়পুরহাটের কালাই উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে মঙ্গলবার দুপুরে ৫টি ইউনিয়নের সকল প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম। উপজেলা প্রশাসন ও রির্টানিং কর্মকর্তার আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রার্থীদের নিয়ে এ মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার। 
সভায় প্রার্থীদের মধ্যে মাত্রাই ইউনিয়নের সতন্ত্র প্রার্থী মনোয়ার হোসেন, আহম্মেদাবাদ ইউনিয়নের সতন্ত্র প্রার্থী নুর মুহাম্মদ মন্ডল কালামসহ অনেক ইউপি সদস্যরা অভিযোগ করে বলেন, ক্ষমতাসীন দলের প্রার্থীরা তাদের নেতাকর্মীদের হুমকি ধামকি, ভয়ভীতি, নৌকায় ভোট না দিলে ভোটারদের কেন্দ্রে আসা যাবেনা, এলাকায় তাদের লাগানো পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। আগামী ২৮ নভেম্বর তারা প্রশাসনের সহায়তা চান।  

প্রার্থীদের এসব অভিযোগ শুনার পর পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, ভোট নিরপেক্ষ হবে এতে কোনো সন্দেহ নেই। এ জেলার আক্কেলপুর ও ক্ষেতলালে গত ১১ নভেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। সেখানে যেভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়ে তা আপনারা সকলেই অবগত। এর বাহিরে বলার কিছুই নেই।
মতবিনিময় সভায় জেলা নির্বাচন অফিসার আমিনুর রহমান মিঞা, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক, উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা আবুল কালামসহ ৫টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন। 
এর আগে জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা ভোট কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং ও সহকারি প্রিজাইডিং অফিসারদের কালাই সরকারি মহিলা কলেজে একদিনের প্রশিক্ষণের উদ্বোধন করেন।  

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে