প্রকাশিত : ১ জানুয়ারী, ২০২২ ২৩:১৯

বগুড়ায় অনলাইন নিউজ পোর্টাল ফক্সথার্ডআই’র যাত্রা শুরু

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় অনলাইন নিউজ পোর্টাল ফক্সথার্ডআই’র যাত্রা শুরু

সত্য ও সঠিক তথ্য তুলে ধরে কাজ করে যাওয়ার অঙ্গিকার নিয়ে বগুড়ায় উদ্বোধন হলো অনুসন্ধানীমুলক মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল ফক্সথার্ডআই। শনিবার ইংরেজি নতুন বছরের প্রথম দিন বিকাল সাড়ে ৪ টায় বগুড়া শহরের জলেশ^রীতলায় হোটেল লা-ভিলায় নতুন নিউজ পোর্টাল ফক্সথার্ডআই’র কেক কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক। 
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলার অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী। ফক্সথার্ডআই’র সম্পাদক মন্ডলির সভাপতি সুলতান মাহমুদ খান রনির সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফক্সথার্ডআই’র সম্পাদক লিমন বাসার। অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক জনকণ্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার সমুদ্র হক। এসময় অন্যান্যের মধ্যে উপিস্থিত ছিলেন দৈনিক বগুড়ার সম্পাদক (ভারপ্রাপ্ত) রেজাউল হাসান রানু, দৈনিক জয়যুগান্তরের সম্পাদক ও প্রকাশক নাহিদুজ্জামান নিশাদ, বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও শাজাহানপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি, রেড চিলিজ বগুড়ার পরিচালক নজরুল ইসলাম সেলিম। 
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো: জিয়াউল হক বলেন, ভালো প্রতিশ্রুতি নিয়ে কাজ করে যেতে হবে। ভাইরাল কনটেন্ট এর প্রতি আগ্রহী না হয়ে বস্তুনিষ্ঠ তথ্যের প্রতি আগ্রহী হতে হবে। কোনটা নিউজ আর কোন নিউজ দিয়ে সমাজের উপকার হবে সেদিকে নজর দিয়ে সচেতনভাবে কাজ করে যেতে হবে। বিশ^ পরিবর্তন হয়ে যাচ্ছে। আমাদের সজাগ থাকতে হবে। বগুড়া থেকে ফক্স থার্ড আই’ শুরু হলেও তা দেশময় হয়ে উঠুক।
ফক্সথার্ডআই’র উদ্বোধন ও ইংরেজি নতুন বছর উপলক্ষে অনুষ্ঠানে আগত বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সমাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে