প্রকাশিত : ৪ জানুয়ারী, ২০২২ ২২:৩৬

ইউপি নির্বাচনের দ্বন্দ্বের জের... ধুনটে পরাজিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর ছেলেকে ছুরিকাঘাতে আহত

ধুনট বগুড়া প্রতিনিধি
ইউপি নির্বাচনের দ্বন্দ্বের জের...
ধুনটে পরাজিত নৌকা মার্কার চেয়ারম্যান
 প্রার্থীর ছেলেকে ছুরিকাঘাতে আহত

বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের নৌকা মার্কার পরাজিত চেয়ারম্যান প্রার্থীর ছেলেকে ছুরিকাঘাতে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে নবনির্বাচিত স্বতন্ত্র চেয়ারম্যানের ছেলে ও তার লোকজনের বিরুদ্ধে। মঙ্গলবার সকাল ৮টার দিকে জোড়খালি গ্রামে এঘটনা ঘটে।
আহত বৈশাখ আহমেদ সম্রাট (১৬) গোসাইবাড়ী ইউনিয়নের নৌকা মার্কার পরাজিত চেয়ারম্যান প্রার্থী শামছুল বারীর ছেলে।
জানাগেছে, গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জোড়খালি ফাজিল মাদ্রাসা ভোট কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই করে সীল মারাকে কেন্দ্র করে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী শামছুল বারীর সমর্থক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদুল হক বাচ্চু সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ভাংচুর, ইটপাটকেল নিক্ষেপ ও পুলিশের গুলি বর্ষণের ঘটনা ঘটে। এতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদুল হক বাচ্চু সহ ২০/২৫ জন আহত হয়। 
এঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চুর ছেলে রাশেদুজ্জামান সবুজ বাদী হয়ে নৌকা মার্কার পরাজিত চেয়ারম্যান প্রার্থী শামছুল বারী ও তার ছেলে বৈশাখ আহমেদ সম্রাট সহ ২১ জনের বিরুদ্ধে ধুনট মামলা দায়ের করেন। এদিকে এ ঘটনার পর থেকেই দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করেছে। 
এবিষয়ে শামছুল বারী বলেন, মঙ্গলবার সকাল ৮টার দিকে আমার ছেলে বৈশাখ আহমেদ সম্রাট বাড়ির সামনেই কবুতরের খামারে খাবার দিচ্ছিল। এসময় নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চুর ছেলে সবুজ সহ ১২ জন যুবক আমার ছেলেকে উপর্যুপরি ছুরিকাঘাতে আহত করে চলে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে ধুনট হাসপাতাল এবং পরে বগুড়ার হাসপালে রেফার্ড করা হয়েছে। তার বুকে ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
তবে এবিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চু বলেন, আমার ছেলে বাড়িতে ছিল না। প্রতিহিংসামুলক তাকে হেয় করতে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে বলে দাবি করেন তিনি। 
এবিষয়ে ধুনট থানার এসআই আসাদুজ্জামান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং রোগীর খোঁজ খবর নেয়া হচ্ছে। এবিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে