প্রকাশিত : ৪ জানুয়ারী, ২০২২ ২২:৫৩

শেরপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

বগুড়ার শেরপুরে বাড়িতে ঢুকে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (৩জানুয়ারী) সকাল আনুমানিক ১১টায় শেরপুর পৌর শহরের উত্তর সাহাপাড়ায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতেই ওই কিশোরীর মা শেরপুর থানায় লিখিত অভিযোগ করেন। ধর্ষণের শিকার ওই কিশোরী স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ধর্ষিতা ওই কিশোরীর বাবা পেশায় একজন রিক্সাচালক ও মা মেস পরিচারিকা। ঘটনার দিন ভোরে প্রতিদিনের ন্যায় তিনি পেশাগত দায়িত্ব পালন করতে মেয়েকে বাসায় একা রেখে বাইরে যান। এর পর ওই কিশোরী শয়ন কক্ষে টিভি দেখার সময় বেলা আনুমানিক এগারটার দিকে প্রতিবেশী বরাত আলী (১৯) নামের এক তরুণ ওই বাড়িতে ঢুকে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় কিশোরীর আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে বরাত আলী পালিয়ে যায়।

ওই ছাত্রীর বাবা বলেন, “আমি এই ঘটনায় আইনের আশ্রয় নিতে চাইলে বরাত আলীর অভিভাবক ও স্থানীয় কিছু লোক সালিশের মাধ্যে নিস্পত্তির আশ্বাস দেয়। কিন্তু তাদের কোন তৎপরতা না দেখায় থানায় অভিযোগ করেছি।”

থানায় অভিযোগকারী কিশোরীর মা রেখা খাতুন বলেন, বরাত আলী আগে থেকেই আমার মেয়েকে উৎত্যক্ত করত। একাধিকবার তার অভিভাবককে জানিয়েও কোন সুরহা হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহিদুল ইসলাম চাঁদনী বাজারকে বলেন, কিশোরী ধর্ষণের ঘটনায় পাওয়া লিখিত অভিযোগের প্রেক্ষিতে কিশোরী ও অভিযুক্তকে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলা করা হবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে