প্রকাশিত : ১৪ জানুয়ারী, ২০২২ ০০:১৮

শেরপুরে কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে আটক-১

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে আটক-১

বগুড়ার শেরপুরের গাড়িদহ রহমান নগর এলাকায় এক কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে ১২ জানুয়ারী বুধবার রাতে ধর্ষক আব্দুল্লাহ আল নোমান(২২) কে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের রহমান নগর গ্রামের এক কলেজ ছাত্রীর সাথে শেরপুর পৌর শহরের স্যান্যালপাড়া এলাকার উলিপুর আমেরিয়া সমতুল্যা স্নাতকত্তোর মহিলা মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল হাই বারির ছেলে শেরপুর সরকারি ডিগ্রী কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র আব্দুল আল নোমানের গত ২০২০ সালের সেপ্টেম্বর মাসে একটি অনুষ্ঠানে পরিচয় হয়। তার পর থেকে তাদের মধ্যে ফেসবুক ও মোবাইলে কথা হওয়ার মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই এক পর্যায়ে গত ২০২০ সালের অক্টোবর মাসে অধ্যক্ষ আব্দুল হাই বারি অসুস্থ্য হলে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এই সময় বাড়ি ফাঁকা থাকার সুযোগে নোমান ওই কলেজ ছাত্রীকে বাড়িতে ডেকে এনে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। একইভাবে গত ১৮ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কলেজ ছাত্রীর বাড়িতে কেউ না থাকায় নোমান সেখানে গিয়েও জোরপূর্বক ধর্ষন করে। পরে কলেজ ছাত্রী নোমানকে বিয়ের কথা বললে সে তালবাহানা করে। এনমকি ওই ছাত্রীর সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে। সঠিক বিচারের আশায় ১২ জানুয়ারী বুধবার রাতে ওই ছাত্রী নিজে বাদি হয়ে ধর্ষক আব্দুল্লাহ আল নোমানের বিরুদ্ধে শেরপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, কলেজ ছাত্রীর করা ধর্ষন মামলার প্রেক্ষিতে ধর্ষক আব্দুল্লাহ আল নোমানকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে