প্রকাশিত : ২৭ জানুয়ারী, ২০২২ ০০:২২

৩০ জানুয়ারী বগুড়া প্রেসক্লাবের নির্বাচন

ষ্টাফ রিপোর্টার
৩০ জানুয়ারী বগুড়া
প্রেসক্লাবের নির্বাচন

বগুড়া প্রেসক্লাবের নির্বাচনে মাহমুদুল আলম নয়ন পূনরায় সভাপতি, আব্দুস সালাম বাবু, এসএম কাওছার, মাসুদুর রহমান রানা সহ-সভাপতি ও শফিউল আজম কমল দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। একক প্রার্থী থাকায় তাদেরকে নির্বাচিত ঘোষণা করে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন পরিচালনা কমিটি।

বগুড়া প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটি-২০২২ এর চেয়ারম্যান মোজাম্মেল হক, সদস্য আমজাদ হেসেন মিন্টু ও শফিউল আজম কমল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে। 
আগামী ৩০ জানুয়ারী বগুড়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আমজাদ হোসেন মিন্টু ও মমিনুর রশিদ সাইন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে তোফাজ্জল হোসেন, মোঃ সাজ্জাদ হোসেন পল্লব ও সাজেদুর রহমান সিজু, কোষাধ্যক্ষ পদে আবুল কালাম আজাদ ও কমলেশ মোহন্ত সানু , সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মেহেরুল সুজন ও সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে জাফর আহম্মেদ মিলন ও লতিফুল করিম, পাঠাগার সম্পাদক পদে এইচ আলিম ও মাহফুজ মন্ডল এবং নির্বাহি সদস্যর ৯টি পদে আবুল কালাম আজাদ ঠান্ডা, আব্দুল মোত্তালিব মানিক, আব্দুর রহিম, এম সিরাজুল ইসলাম, চপল সাহা, জে এম রউফ, তানসেন আলম, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, প্রবীর মোহন্ত, ফরহাদুজ্জামান শাহী, মহসিন আলী রাজু, মতিউর রহমান, মোঃ আব্দুস সালাম, মোঃ ইনছান আলী শেখ ও মোঃ নাজমুল হুদা নাসিম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে