প্রকাশিত : ৫ মে, ২০২২ ২৩:৫৭

বগুড়ায় প্রবাসী চাচাকে কুপিয়ে হত্যা, ভতিজাসহ গ্রেফতার ৫

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় প্রবাসী চাচাকে কুপিয়ে
হত্যা, ভতিজাসহ গ্রেফতার ৫

বগুড়ায় আব্দুর রাজ্জাক সরকার (৬৫) নামের একজন আমেরিকা প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তাদের শহরের দত্তবাড়ী মোড় থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার ৫জন হলেন, নিহত রাজ্জাকের ভাতিজা ওমর খৈয়ম রুপম (৪৫), সীমান্ত (২০), লিমন শেখ (২২)  হিফযুল হক জনি (২৬) ও আল আমিন (২২)। এর মধ্যে জনি ও আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়। বর্তমানে তারা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 
জানা যায়, এর আগে মঙ্গলবার ঈদের দিবাগত রাত ১ টার দিকে শেখেরকোলা ইউনিয়নের মহিষাবাতান নতুন হাট বাজারে রাজ্জাক কে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। 
সদর থানা পুলিশ সূত্র জানায়, গ্রেফতার পাঁচজনই রাজ্জাক হত্যায় সরাসরি জড়িত। রাত ১টার দিকে মহিষবাতান এলাকার নতুন হাট বাজারে রাজ্জাককে কুপিয়ে হত্যার পর একটি প্রাইভেট গাড়ি (ঢাকা মেট্রো-খ ১৫-৫৫৭২) চরে তারা শহরে আসেন। এ সময় দত্তবাড়ী মোড়ে সদর থানা পুলিশের একটি দল  গাড়িটির বেপরোয়া গতি দেখে থামিয়ে দেয়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় জনি ও আমিনকে শজিমেক হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে গাড়ি তল্লাশি করে একটি বিদেশি পিস্তলসহ রুপম ও তার সহযোগীদের গ্রেফতার করা হয়। 
বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, জেলা পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেলের) সার্বিক দিক-নির্দেশনায় দ্রুততম সময়ে রুপমসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তবে ঠিক কি কারণে হত্যাকান্ড সংগঠিত হয়েছে এটি তারা এখনও নিশ্চিত নয় তবে সম্পত্তি নিয়ে দ্বন্দের ব্যাপারে জানা গেছে। গ্রেফতার সবার বিরুদ্ধে অস্ত্র আইনে ইতিমধ্যে মামলা দায়ের হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে পদক্ষেপ গ্রহণ করা হবে

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে