প্রকাশিত : ৬ মে, ২০২২ ২২:৪৭

দুপচাঁচিয়ায় সখের বসে হেলিকপ্টারে করে স্ত্রীকে ঘরে নিয়ে এলেন হিমু

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় সখের বসে হেলিকপ্টারে করে স্ত্রীকে ঘরে নিয়ে এলেন হিমু

বগুড়ার দুপচাঁচিয়ায় সখের বসে হেলিকপ্টারে চড়ে স্ত্রীকে ঘরে আনলেন রইসুল ইসলাম হিমু নামের এক যুবক। গত ৬মে শুক্রবার সকাল সাড়ে ১০টায় তিনি শ্বশুর বাড়ি হতে স্ত্রীকে নিয়ে আসেন নিজ বাড়িতে। 
জানা যায়, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের চৌমুহনী বাজার এলাকার বাসিন্দা ও কাহালুর বামুজা ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ ড. আব্দুল মান্নানের ছেলে রইসুল ইসলাম হিমু। তিনি বর্তমানে এক্সিম ব্যাংক নওগাঁ শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত। প্রায় দুই বছর আগে কাহালু উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বামুজা গ্রামের আব্দুর রশিদ মাষ্টারের মেয়ে রেজিয়া আক্তার স্মৃতিকে বিয়ে করেন হিমু। সে সময় করোনার প্রকোপ থাকায় কোনো অনুষ্ঠান করতে না পারায় ২বছর পর ঘটা করে হেলিকপ্টারে চড়ে স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে আসেন। বগুড়া এনজিও সংস্থা টিএমএসএস হতে ভাড়া করা ছোট হেলিকপ্টার সকাল ৯.৪০মিনিটে বরের নিজ বাড়ি প্রিন্সিপাল প্যালেসের সামনে খোলা জায়গায় অবতরণ করে বর ও বরের পিতাকে নিয়ে কনের বাড়িতে যান। সেখান থেকে কনেকে নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে বরের বাড়িতে এসে নামেন। প্রত্যন্ত এলাকায় হেলিকপ্টারে করে বর কনে আসায় এলাকার উৎসুক নরনারী ভীড় জমায়। 
বর রইসুল ইসলাম হিমু বলেন, সখ ছিল বিয়ে করে নববধুকে হেলিকপ্টারে করে বাড়িতে নিয়ে আসবেন। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। তাই দুই বছর পর হেলিকপ্টারে করে স্ত্রীকে ঘরে এনে সেই সখ পূরণ করলাম। 
বরের পিতা অধ্যক্ষ ড. আব্দুল মান্নান জানান, হেলিকপ্টার করে পুত্রবধুকে ঘরে এনে ছেলের সখটি পূরণ করেছি মাত্র। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

 

উপরে