প্রকাশিত : ৭ মে, ২০২২ ২৩:০১

বুড়িগঞ্জে আস্থা মানবিক কেন্দ্র সমিতির আমানতের টাকা ফেরৎ পেতে ভোগান্তি!

নামুজা (বগুড়া) প্রতিনিধিঃ
বুড়িগঞ্জে আস্থা মানবিক কেন্দ্র সমিতির 
আমানতের টাকা ফেরৎ পেতে ভোগান্তি!

বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ বন্দরে আস্থা মানবিক উন্নয়ন কেন্দ্র সমিতির গ্রাহকের আমানতের টাকা ফেরৎ পেতে ভোগান্তির শিকার হয়েছে শত শত গ্রাহক।
জানা যায়, বুড়িগঞ্জ বন্দরে আস্থা মানবিক উন্নয়ন কেন্দ্র সমিতির পরিচালক প্রদীপ কুমার সাহা তার সমিতির নামে অত্র এলাকার অগণিত গ্রাহকের কাছে থেকে বিপুল পরিমান টাকা আমানত হিসেবে গ্রহন করে। আমানতের সময়সীমা অতিক্রম হওয়ার পরেও গ্রাহকদের টাকা যথা সময়ে ফেরৎ না দিয়ে সে আত্মগোপন করে।
এর ফলে, প্রতিদিন অসংখ্য গ্রাহক তাদের জমাকৃত টাকা ফেরৎ পাওয়ার জন্য সমিতির অফিসে ধরনা দিচ্ছে। কিন্তু কেউ জানেনা আদিও তাদের টাকা ফেরৎ পাবে কি না। সমিতিতে সঞ্চয়ী ও আমানত গ্রাহকরা উদ্বেগ ও অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছে। এসব সমিতির অফিসে এ ব্যাপারে ৭ মে (শনিবার) বিকেলে প্রায় অর্ধশতাধিক আমানতকারী সহ জানতে গেলে অফিস বন্ধ পাওয়া যায়।
সমিতির নির্বাহী পরিচালক প্রদীপ কুমার সাহার বাড়ীতে গেলে, তার স্ত্রী জানান সে ঢাকায় আছে। এসময় সমিতির আমানতকারীরা তাদের টাকার ফেরৎ দেওয়ার জন্য আগামী ৭দিনের সময় দিয়ে আসেন। সমিতির নির্বাহী পরিচালক প্রদীপ কুমার সাহার ব্যক্তিগত সেলফোনে ডায়াল করলে রিসিভ করা হয়না এবং এরপর থেকে ফোন বন্ধ পাওয়া যায়। সবমিলিয়ে সরকারি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন সচেতন মহল।

 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে