প্রকাশিত : ৭ মে, ২০২২ ২৩:২৭

কালাইয়ে প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে এমইউপিএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কালাই প্রতিনিধি:
কালাইয়ে প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে এমইউপিএল 
ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

জয়পুরহাটের কালাইয়ে প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে ৪ দিন ব্যাপি এমইউপিএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার কালাই সরকারি ময়েন উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ‘কালাই ময়েন উদ্দিন প্রিমিয়ার লিগ/২০২২’ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এমইউপিএল ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় রাইজিং স্টার নামে ২০১৮ সালের ব্যাচ। রানার্সআপ হয় ওয়ারিয়র্স নামে ২০১২ সালের ব্যাচ। 

এমইউপিএল ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক এ্যাড. নাফিউৎজামান তালুকদারের সাথে কথা বলে জানা যায়, গত ১০ বছর ধরে কালাই সরকারি ময়েন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে এমইউপিএল ক্রিকেট টুর্নামেন্ট চালু রয়েছে। প্রতি বছর ঈদুল ফিতরের সময় দেশের বিভিন্ন স্থান থেকে আসা এই বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা এই খেলার আয়োজন করেন। এরই ধারাবাহিকতায় এবছর এমইউপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হয় ঈদের দিন মঙ্গলবার। খেলায় ২০০১ সালের ব্যাচ থেকে ২০১৯ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহন করেন। ৪ দিনের খেলা শেষে শুক্রবার বিকেলে ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় রাইজিং স্টার নামে ২০১৮ সালের ব্যাচ। রানার্সআপ হয় ওয়ারিয়র্স নামে ২০১২ সালের ব্যাচ। 

কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদারের সভাপতিত্বে ফাইনাল খেলা শেষে শুক্রবার রাতে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন প্রধান অতিথি কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন। এ সময় কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে