প্রকাশিত : ৮ মে, ২০২২ ২৩:২৯

বগুড়ায় ট্রাকচাপায় একদিনের ব্যবধানে প্রাণ গেল দুই বন্ধুর

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ট্রাকচাপায় একদিনের 
ব্যবধানে প্রাণ গেল দুই বন্ধুর

বগুড়ার শাজাহানপুর উপজেলায় ট্রাকচাপায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় পিয়াল হোসেন নামে এক যুবকের মত্যু হয়েছে।

এর আগে, একই দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিয়ালের বন্ধু নওয়াজ আল সাইমান ইবনে মজিদ বাপ্পি নিহত হন। বাপ্পির মৃত্যুর একদিনের ব্যবধানে মারা গেলেন পিয়ালও। এ ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন আছেন তাদের আরেক বন্ধু সাকিব। হতাহত তিনজন মোটরসাইকেল আরোহী ছিলেন।
শনিবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে ঢাকা মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে পিয়ালের মৃত্যু হয় বলে জানিয়েছেন শাজাহানপুর কৈগাড়ী পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক (এসআই) হাসান হাফিজুর রহমান। ঐদিন রাত ১২ টার দিকে তাকে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 
নিহত ২৪ বছর বয়সী পিয়াল বগুড়ার শাজাহানপুর উপজেলার কৈগাড়ী এলাকার বাসিন্দা। তার বাবার নাম আইয়ুব হোসেন। দুর্ঘটনায় নিহত ২৫ বছর বয়সী বাপ্পি একই উপজেলার জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকার বাসিন্দা। তার বাবার নাম আব্দুল মজিদ। বাপ্পি ঢাকার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এআইইউবি) সিএসই এর শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। আর আহত ২৪ বছর বয়সী সাকিব শাজাহানপুরের ফুলদিঘী এলাকার বাসিন্দা। তার বাবার নাম আল মামুন সরকার। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।
এর আগে, শুক্রবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে শাজাহানপুর উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের ফুলদিঘী এলাকার দুর্ঘটনার শিকার হন মোটরসাইকেল আরোহী তিনজন।
স্থানীয় সূত্রে জানা গেছে, হতাহত তিনজনই বন্ধু। তারা মোটরসাইকেলযোগে শাজাহানপুর উপজেলার বনানী এলাকা থেকে ফুলতলায় যাচ্ছিলেন। পথে ফুলদিঘী এলাকায় বিপরীতগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান বাপ্পি। আহত হন পিয়াল ও সাকিব। এ দুজনের মধ্যে পিয়াল আশঙ্কাজনক অবস্থায় ছিলেন। তাদেরকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেয়া হয়। পিয়ালকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে শনিবার দিবাগত রাতে তাকে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

শাজাহানপুর থানার কৈগাড়ী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর সৈকত হাসান জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় মামলা হয়েছে। ট্রাক পুলিশ হেফাজতে থাকলেও চালক পলাতক আছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে