প্রকাশিত : ১১ মে, ২০২২ ২৩:০০

মান্দায় বৈদ্যুতিক ট্রান্সফর্মারসহ আটক এক

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :
মান্দায় বৈদ্যুতিক ট্রান্সফর্মারসহ আটক এক

নওগাঁর মান্দায় তিনটি বৈদ্যুতিক ট্রান্সফর্মারসহ চোর চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আজ বুধবার সকালে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের উত্তর চকরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।
আটক ব্যক্তির নাম আবুল কালাম আজাদ (৩৫)্ তিনি উত্তর চকরামপুর গ্রামের সবদুল প্রামানিকের ছেলে। তাঁর বাসা সংলগ্ন খড়ের পালা থেকে তিনটি বৈদ্যুতিক ট্রান্সফর্মার উদ্ধার করে স্থানীয়রা। 
স্থানীয়রা জানান, আজ বুধবার ভোরে খড়ের পালায় লুকিয়ে রাখা তিনটি বৈদ্যুতিক ট্রান্সফর্মার অন্যত্র সরিয়ে নেওয়া চেষ্টা করেন আবুল কালাম আজাদ। এসময় টের পেয়ে ট্রান্সফর্মারসহ তাঁকে আটক করে আশপাশের লোকজন। পরে বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশরা তাঁকে উদ্ধার করে নিয়ে যায়।
উপজেলার তুড়ুকবাড়ীয়া গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাক বলেন, গত সোমবার রাতে তাঁর এলএলপি পাম্পের ১০ কেভির তিনটি ট্রান্সফর্মার চুরি যায়। উদ্ধার হওয়া ট্রান্সফর্মারগুলো তাঁর এলএলপি পাম্পের বলে দাবি করেন।
বিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম আজম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে চোরাই ট্রান্সফর্মারসহ আটক চোর আবুল কালাম আজাদকে হেফাজতে নেওয়া হয়েছে। পরে তাঁকে পুলিশে সোর্পদ করা হয়।
নওগাঁ পল্লি বিদ্যুৎ সমিতি সতিহাট শাখার সহকারী মহাব্যবস্থাপক এএসএম শফিউল্লাহ সাদ বলেন, তাঁর শাখার আওতায় তুড়ুকবাড়ীয়া এলাকা থেকে এলএলপি পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি যায়। ঘটনায় মামলা করা হবে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় এখন পর্যন্ত পল্লি বিদ্যুৎ কিংবা গ্রাহক কেউই এজাহার দাখিল করেননি। এজাহার পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

 

উপরে