প্রকাশিত : ১২ মে, ২০২২ ২২:৫৫

দুপচাঁচিয়ায় ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১
বগুড়ার দুপচাঁচিয়ায় ৯বছরে এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গত বুধবার রাতে আমজাদ হোসেন(৪৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আমজাদ উপজেলার জিয়ানগর ইউনিয়নের খলিশ্বর বালুকাপাড়া গ্রামের ছইমুদ্দিনের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশুর মা বাদী হয়ে গত বুধবার দুপচাঁচিয়া থানায় আমজাদ হোসেনকে অভিযুক্ত করে একটি ধর্ষণের চেষ্টা মামলা করেছেন। 
মামলা সূত্রে জানা যায়, বাদীর বাড়িতে টিভি না থাকায় প্রতিবেশী আমজাদের বাড়িতে তার মেয়ে মাঝে মধ্যেই টিভি দেখতে যেতো। অনেক সময় রাতের অন্ধকারে টিভি দেখতে গেলে অভিযুক্ত আমজাদ তার বাড়ির লোকজনের অগোচরে নাতিন সম্পর্কে মিষ্টি ভাষায় ওই শিশুকে আদর করে চুমু দিতো ও বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিতো। এসময় শিশুটি নিষেধ করলে আমজাদ তাকে খাওয়ার বিভিন্ন জিনিস কিনে দেয় এবং এ ঘটনা কাউকে বলতে নিষেধ করে। ঘটনারদিন গত ৯মে সোমবার বিকালে ওই শিশুকে বাড়িতে রেখে তার মা ও বাবা বাড়ির বাহিরে যান। এ সুযোগে আমজাদ ওইদিন বিকেল আনুমানিক ৪টার দিকে বাদীর বাড়ির শয়ন ঘরে ঢুকে তার মেয়েকে কুপ্রস্তাব দেয়। রাজি না হওয়ায় আমজাদ তার স্পর্শকাতর স্থানে হাত দেয় ও ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে তার মা বাড়ির ভিতরে এসে মেয়েকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। এসময় আমজাদ হোসেনকে তিনি আটকের চেষ্টা করলে আমজাদ হোসেন তাকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। 
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বকুল হোসেন জানান, মামলা গ্রহনের পর রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত একমাত্র আসামী আমজাদকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আমজাদকে গতকাল বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। 
 
দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 
উপরে