প্রকাশিত : ১২ মে, ২০২২ ২৩:০৮

গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শ^শুর-জামাইয়ের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার
গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শ^শুর-জামাইয়ের মৃত্যু

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই সাথে শ^শুর ও জামাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১২ মে) দুপুর ২টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের কালিকাপুর গ্রামে এই ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে সায়েদ মিয়া (৬৫) তার জামাতা পাশর্^বর্তী বিশুবাড়ী গ্রামের সাদেক আলীর ছেলে সাজু মিয়া (৩৫) কে সাথে নিয়ে বাড়ির পাশে বোরো ধানমাড়াই কাজ করেন। ধানমাড়াই শেষে মাড়াই যন্ত্র কাঁধে করে বাড়িতে আনার সময় আগে থেকেই বিদ্যুতায়িত হয়ে থাকা ঘরের চালের সাথে মাড়াই মেশিনের স্পর্শে জামাই সাজু মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাকে বাঁচাতে গিয়ে শ^শুর সায়েদ মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ^শুর-জামাই দুজনেই ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। শ^শুর-জামাইয়ের বিদ্যুৎস্পৃষ্টে এমন মর্মস্পর্শি মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। 
ঘটনার পর পরই গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার জহিরুল ইসলাম এবং দরবস্ত ইউপি চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় দাফন করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃতদের স্বজনদের হাতে ২০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।  
গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (এসআই) সঞ্চয় সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, বিদ্যুৎস্পৃষ্টে শ^শুর-জামাইয়ের এমন মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক। লাশ দাফনের জন্য পরিবারকে অনুমতি দেয়া হয়েছে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে