প্রকাশিত : ১৪ মে, ২০২২ ২২:০৮

জয়পুরহাটে বিএনপির বিক্ষোভ সমাবেশ

জয়পুরহাট ব্যুরো:
জয়পুরহাটে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বিএনপি ও বিরোধী দলের নেতাকর্মীদের ওপর হামলা ও ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সারাদেশের ন্যায় জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে, শনিবার দুপুরে জেলা বিএনপির আয়োজনে  দলীয় কার্যালয়ে এ বিক্ষোভ-সমাবেশে অনুষ্ঠিত হয়। 

সমাবেশে বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক সামসুজ্জোহা খান বলেন, আওয়ামী লীগ সরকারের দুর্নীতি, অনিয়ম, লুটপাট, খুন ও গুমের বিচার হবে জনতার আদালতে, খোলা আকাশের নিচে। কোনোভাবেই বিএনপি এ সরকারের অধীন নির্বাচনে যাবে না।

বিএনপির রাজশাহী বিভাগের সহসাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন বলেন, দিনে বিএনপি রাতে আওয়ামী লীগ যারা করে তারা দালাল বলে বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে তিনি কঠোর হুঁশিয়ারি দেন। অচিরেই সরকার পতনের ডাক আসবে। দেশ ও জনগণের স্বার্থে বিএনপির পিছু হঠার সুযোগ নেই।

জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হকের সভাপতিত্বে অন্যান্যদের  মধ্যে  বক্তব্য রাখেন   জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ফজলুর রহমান,  জেলা স্বেচ্ছাসেবক দলের , সদস্য সচিব শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রমুখ।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে