প্রকাশিত : ২৪ মে, ২০২২ ০২:১৬

স্কুল ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ

ষ্টাফ রিপোর্টার
স্কুল ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন 
বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ

রাজশাহী বিভাগে প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেট টুর্নামেন্টে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার পাবনার এডওয়ার্ড কলেজ মাঠে জয়পুরহাট কে.ডি স্কুল দলকে ১১০ রানে পরাজিত করে চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করে বগুড়ার এই দলটি।

বিভাগীয় পর্যায়ের এই খেলায় প্রথমে ব্যাট করতে নেমে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ ১৭৮ রান সংগ্রহ করে। দলটির পক্ষে সর্বোচ্চ ৫২ রান করে সৌমিক। দ্বিতীয় ইনিংসে জয়পুরহাট কে.ডি স্কুল ১৭৯ রান তাড়া করতে নেমে মাত্র ৬৮ রানেই অলআউট হয়ে যায়। এবার পুলিশ লাইন্স স্কুলের পক্ষে বল হাতে সর্বোচ্চ ৪টি করে উইকেট শিকার করেন নাবিয়াত ও শাওন। দুই বলারের দাপটেই ১১০ রানের বিশাল ব্যবধানে সহজে জয় পায় পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ।
এছাড়াও প্রতিষ্ঠানটির দুই খেলোয়াড় সৌমিক টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহক ও নাবিয়াত উইকেট শিকারি হিসেবে পুরষ্কৃত হয়।
এ প্রসঙ্গে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু জানান, পাঠ্য বইয়ের পাশাপাশি তাদের প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সব সময় খেলাধুলাতেও কৃতিত্বের স্বাক্ষর রাখছে যা অত্যন্ত গর্বের। প্রতিষ্ঠান থেকে সব সময় তাদের সর্বোচ্চ সহযোগিতা টুকু দিয়ে তারা প্রদানের চেষ্টা করেন মর্মে জানান শিক্ষা ও ক্রীড়ামোদী অধ্যক্ষ ঝুনু। এদিকে বিভাগীয় পর্যায়ে বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের এমন সাফল্যে তাদের অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি ও জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে