প্রকাশিত : ৯ জুন, ২০২২ ০০:১৮

বগুড়ায় র‌্যাবের অভিযানে সাড়ে ২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় র‌্যাবের অভিযানে সাড়ে
২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

বগুড়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর মাদক বিরোধী অভিযানে মঙ্গলবার মধ্যরাতে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সীমাবাড়ী এলাকা থেকে সাড়ে ২৫ কেজি গাঁজাসহ ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তাদের কাছে থাকা নগদ ১০ হাজার ৫০ টাকা ও ৩টি মুঠোফোন জব্দ করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা গজারিয়া বাজার এলাকার বাসিন্দা ৩২ বছরের রুবেল ও নারায়গঞ্জ সদরের মিজমিজি পূর্বপাড়া এলাকার বাসিন্দা ৩৩ বছরের আরিফ শেখ।
বুধবার এক প্রেস বিজ্ঞপ্তি প্রেরণের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ ক্যাম্পের অধিনায়ক কার্যালয় (সিরাজগঞ্জ) এর মিডিয়া কর্মকর্তা (সহকারী পুলিশ সুপার) মো. মোস্তাফিজুর রহমান।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ দুজনকে গ্রেফতার করা হয়। তারা বগুড়া ও সিরাজগঞ্জের বিভিন্ন এলাকা মাদক কেনাবেচা করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তাদের বিরুদ্ধে মাদক মামলা করে বগুড়ার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম জানান, গাঁজাসহ দুজনকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করে র‌্যাব। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর বুধবার দুপুরের পর আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে