প্রকাশিত : ৯ জুন, ২০২২ ২৩:২৬

বগুড়ায় হত্যা মামলার আসামীকে জবাই করে হত্যা

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় হত্যা মামলার 
আসামীকে জবাই করে হত্যা

বগুড়ায় হত্যা মামলার আসামি ২১ বছর বয়সী রবিন ইসলামকে জবাই করে খুনের ঘটনা ঘটেছে। যিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।  বৃহস্পতিবার দুপুরে বগুড়া সদরের সাবগ্রাম ঘুনিয়াতলা এলাকার সরকারি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ঘটনাটি ঘটে যেখানে রবিন বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান দেখতে এসেছিলেন।  

দুপুর সাড়ে ৩টার দিকে পুলিশ রবিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
খুন হওয়া রবিন ভাটকান্দি দক্ষিণপাড়ার রফিকুল ইসলামের ছেলে।
এ প্রসঙ্গে ঘুমিয়াতলা সরকারী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজার রহমান জানান,বৃহস্পতিবার তাদের বিদ্যালয়ে এসএসসি ২০২২ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলছিল। দুপুরে যোহরের নামাজের সময় তিনিসহ অন্যান্য শিক্ষকরা নামাজে ও শিক্ষার্থীরা খাওয়া দাওয়া করতে যায়। নামাজের বিরতি শেষে ফিরে আসার পরে বিদ্যালয়ের টয়লেটের পাশে কিছু শিক্ষার্থীরা গিয়ে চিৎকার শুরু করে। পরে গিয়ে তারা দেখতে পায় একজন যুবকের ক্ষত বিক্ষত লাশ পড়ে আছে।

নিহতের পিতা রফিকুল ইসলাম জানান, দুপুরের দিকে রবিনের বন্ধু শাকিল  ও রাকিব গিয়ে তার ছেলেকে বিদ্যালয় মাঠে অনুষ্ঠান দেখার কথা বলে ডেকে আনেন। আড়াইটার পরে জানতে তারা পারেন তার ছেলেকে খুন করা হয়েছে।
রবিন হত্যার মামলার আসামি বিষয়টি নিশ্চিত করে তারা বাবা আরও জানান, কয়েক বছর আগে নয়ন নামের এক যুবক ফুটবল খেলাকে কেন্দ্র করে খুন হয়েছিল। নয়ন সেই মামলায় অভিযুক্ত ছিল।
রবিনের পরিবারের অন্যান্য সদস্যরা জানান, রবিন কে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। খুন হওয়া রবিন আগে একই এলাকার কয়েকজন ছেলের সাথে ঘোরাফেরা করতো। তাদের এলাকায় নয়ন নামের এক যুবক ফুটবল খেলাকে কেন্দ্র করে খুন হয়৷ রবিনসহ ওরা সবাই সেই মামলার আসামি৷ ওই খুনের ঘটনার পর থেকেই রবিন একা একা চলাফেরার চেষ্টা করতো৷ এর জেরে বছর খানিক আগে রবিনের বাকি সঙ্গীরা তাদের বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে। পরিবারের সদস্যদের দাবি, সেই ছেলেদের সঙ্গ ছেড়ে ভালো হতে গিয়ে রবিনকে খুন হতে হলো এমনই অভিযোগ করেন তারা।
এ প্রসঙ্গে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম জানান, তারা ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উক্ত হত্যায় জড়িতদের গ্রেফতারে  সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে। দ্রুত উক্ত হত্যার রহস্য উন্মোচন করে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে মর্মে জানান এই কর্মকর্তা।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে