প্রকাশিত : ১০ জুন, ২০২২ ২০:৫৫

মহানবীকে নিয়ে আপত্তিকর মন্তব্যে শেরপুরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
মহানবীকে নিয়ে আপত্তিকর মন্তব্যে শেরপুরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার মহানবী (সা.)-কে নিয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে বগুড়ার শেরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অুনষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০জুন) বিকেল ৫টায় শেরপুর বাসস্ট্যান্ড কেন্দ্রীয় শাহী জামে মসজিদের সামনে সর্বস্তরের ওলামায়েকেরাম ও মুসলিম জনতার আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, বাসস্ট্যান্ড শাহী জামে মসজিদের ইমাম মওলানা এজাজ উদ্দিন, সঞ্চালনা করেন, মোস্তাফিজুর রহমান। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাওলানা আব্দুস সাত্তার, মওলানা সাইফুল ইসলাম, মওলানা আব্দুর রহমান, ইসলামী আন্দোলনের ঈমরান কামাল, মওলানা আব্দুল আজিজ প্রমুখ।
বক্তব্যে বক্তারা মহানবী (সা.)-কে নিয়ে আপত্তিকর মন্তব্যকারী বিজেপির মুখপাত্র নূপুর শর্মাসহ দুই নেতাকে গ্রেফতার করে মৃত্যুদন্ড কার্যকরের দাবি জানান।
উল্লেখ্য- গত সপ্তাহে একটি টিভি বিতর্কের সময় মহানবী (সা.)-কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন নূপুর শর্মা। একই বিষয় নিয়ে আবার টুইটারে পোষ্ট দেন দলটির দিল্লির মিডিয়া শাখার প্রধান নবীন কুমার। এ নিয়েই ক্ষোভের সৃষ্টি হয় ভারত সহ বিভিন্ন দেশের মুসলিম সম্প্রদায়ের মাঝে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

 

উপরে